করোনা’র সম্মুখ যুদ্ধে ভোলার ছেলে ডাঃ তানভীর

অনলাইন ডেস্কঃ

করোনার সম্মুখ যুদ্ধে অবতীর্ণ ভোলার সন্তান ডা: তানভীর আহাম্মেদ চৌধুরী। বাংলার মৃত্যু উপত্যকা কুর্মিটোলা জেনারেল হাসপাতালে করোনা রুগীদের টানা চিকিৎসা দিয়ে যাচ্ছেন। বাসা থেকে তার ছোট ২ শিশুকে আদর করে এই হয়তো চির বিদায় ভেবে  বের হতে হয়েছে তাকে। আমরা ভোলাবাসি গর্বিত আমাদের সদর হাসপতালের সাবেক এই  R.M.O কে নিয়ে।

আমাদের ভোলার সন্তান ডাক্তার তানভির দেশের এ ক্রান্তিকালে অত‍্যন্ত সাহসিকতার সঙ্গে করোনা রোগীদের চিকিৎসা দিয়ে যাচ্ছেন। করোনা আক্রান্তদের চিকিৎসায় সরকার কর্তৃক বিশেষায়িত হাসপাতাল কুর্মিটোলা জেনারেল হসপিটাল এ টানা ডিউটিতে কর্তব‍্যরত রয়েছেন।
ডাক্তার তানভীর মোবাইল ফোনে ভোলা নিউজ কে বলেন, দেশের এই ক্রান্তিকালে কাউকে না কাউকে এগিয়ে আসতে হবে। দোয়া করবেন মহান আল্লাহর রহমতে করোনার এই যুদ্ধে জয়ী হয়ে ভোলার সম্মান রাখতে পারি।
ডাক্তার তানভীর আরো বলেন,দেশের চিকিৎসা ব‍্যাবস্থাপনার সীমাবদ্ধতা রয়েছে। এ সীমিত সুযোগ ও উচ্চ ঝুঁকি মেনেই পরম করুণাময়ের উপর ভরসা করে নিজেদের ও পরিবারের জীবনকে ঝুঁকিতে ফেলেও মানুষের জন্য তথা দেশের জন্য কাজ করে যাচ্ছি।
তদোপরি সরকার যেন দায়িত্বরত সকল ডাক্তারদের নিরাপত্তা নিশ্চিতে সর্বোচ্চ চেষ্টা টুকু করবেন। বিশেষ করে ১: মানসম্মত P.P.E, ২:N 95 mask, ৩:face shield, ৪:গগলস, ৫: গ্লাভস এই প্রয়োজনীয় সরঞ্জামাদি যেন তাদের সরবরাহ করেন।

ভোলার গর্ব সাহসী এ করোনা যোদ্ধা ডাঃ তানভীর আহম্মেদ চৌধুরীর সহধর্মিণী ভোলার মেয়ে ডাঃ আয়শা সুমাইয়া ও সংসদ সচিবালয় মেডিকেল সেন্টারের মেডিকেল অফিসার হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছেন।
তাঁদের পরিবার ভোলা বাসীসহ পুরো দেশবাসীর দোয়া প্রার্থী।

SHARE