ভোলায় কাউন্সিলর লিংকন এর ত্রাণ বিতরণ

বিশেষ প্রতিনিধি:

দেশের চলমান করোনা লকডাউনে দুর্যোগ মোকাবেলা ভোলার হতদরিদ্র ও খেটে খাওয়া মানুষের প্রতিনিয়ত খোজ নিচ্ছেন জননেতা তোফায়েল আহম্মেদ এমপি।

তার নির্দেশে ভোলা জেলার প্রতিটি ঘরে ঘরে হতদরিদ্র ও অসহায় পরিবারের বাড়ি বাড়ি পৌঁছে দেওয়া হচ্ছে ত্রান সহয়তা।

ভোলার সদর উপজেলায় এইপযন্ত ১৩টি ইউনিয়নে ও ভোলা পৌরসভার ৯টি ওয়ার্ডে জনপ্রতিনিধিরা বিভিন্ন সময়ে মানুষের মাঝে পৌঁছে দিচ্ছেন তার ত্রান সহয়তা।

তারই ধারাবাহিকতা ভোলা পৌরসভার ৩নং ওয়ার্ডে চতুর্থ ধাপে অসহায় হতদরিদ্র পরিবারের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী ত্রান বিতরণ করেন ভোলা পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব সালাউদ্দিন লিংকন।

রবিবার ১২এপ্রিল বিকেলে ৩নং ওয়ার্ডের পৌর নবীপুর সদর হাসপাতাল রোডস্থ সংখ্যালঘু হতদরিদ্র পরিবারের মাঝে সামাজিক দুরত্ব বজায় রেখে এসকল খাদ্য সামগ্রী বিতরন করা হয়। খাদ্য সামগ্রী বিতরণ শেষে সবাইকে নিরাপদে ঘরে থাকার প্রতি পরামর্শ প্রধান করেন। এবং প্রত্যেক পরিবার কাছে করোনা সচেতনতা ও সতর্কতা করনীয় বিষয়ে একটি করে লিফলেট তুলে দেওয়া হয়। ত্রান সামগ্রী বিতরণ কালে অন্যন্যদের উপস্থিত ছিলেন পৌর ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো: শিমুল ও সাধারণ সম্পাদক,মো:কামরুল এবং ভোলা সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদুল হাসান ফাহাদ স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দরা।

SHARE