ভোালা ৩আসনে হট লাইনে ফোন পেয়ে বাড়ি বাড়ি ত্রাণ নিয়ে এমপি শাওন

শাহিন আলম মাকসুদ/মোঃ ইমরান হুসাইনঃ-
হট লাইনে ফোন পেয়ে বাড়ি বাড়ি গিয়ে ব্যক্তিগত উদ্যোগে ত্রাণ পৌছে দিয়েছেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন। রোববার সকাল থেকে উপজেলার বদরপুর, কালমা ও ফরাজগঞ্জ ইউনিয়নে করোনা ভাইরাসের কারণে গৃহবন্ধি শ্রমজীবি পরিবারের মাঝে এসব ত্রাণ পৌছে দেন তিনি। এর মধ্যে রয়েছে চাল, ডাল, আলু, তেল, পিঁয়াজ, লবন ও সাবান।
এমপি নূরুন্নবী চৌধুরীর শাওন লালমোহন ও তজুমদ্দিন উপজেলায় ১৫ হাজার পরিবারের জন্য ত্রাণ সামগ্রী প্রস্তুত করেছেন। এসব ত্রাণ সমগ্রী সামাজিক দূরুত্ব বজায় রেখে নিম্ন আয়ের মানুষের বাড়ি বাড়ি পৌছে দিচ্ছেন তিনি। একই সাথে চালু করেছেন হট লাইন নাম্বর। যারা ত্রাণ পাবে না তাদের বাড়িও পৌছে দিচ্ছেন ত্রাণ।
এসময় এমপি শাওন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাকতে কোন মানুষ না খেয়ে কষ্ট পাবে না। করোনা ভাইরাস থেকে বাঁচতে হলে সবাইকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কথা শুনে ঘরে থাকতে হবে।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ লালমোহন , উপজেলা আওয়ামীলীগের তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক মো শাহীন মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম, জেলা পরিষদ সদস্য মোঃ মনির হাওলাদার, বদরপুর ইউনিয়ন চেয়ারম্যান মোঃ ফরিদুল হক তালাুকদার, বদরপুর উত্তর যুবলীগের সভাপতি আসাদ মেলকারসহ আরো অনেকে।

SHARE