ভোলায় অসহায় মানুষের পাশে তোফায়েল আহমেদ

আমজাদ হোসেন:
ভোলা সদর উপজেলা প্রাঙ্গণে জননেত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে ভোলা ১ আসনের সংসদ সদস্য জনাব মোঃ তোফায়েল আহম্মেদ এম.পি. মহোদয়ের ব্যক্তিগত তহবিল থেকে গরীব ও হতদরিদ্রের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

বৃহস্পতিবার ২-৪-২০২০ ইং সকাল ১০:৩০ মিঃ জননেতা জনাব মোঃ তোফায়েল আহম্মেদ এম.পি. মহোদয় ফোন কনফারেন্সের মাধ্যমে এই খাদ্য বিতরণ কর্মসূচি উদ্বোধন করেন।

সেময়ের উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিন টুলু, সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন, জেলা আঃলীগের যুগ্ন সাধারন সম্পাদক ও কাচিয়া উইনিয়নের চেয়ারম্যান জহুরুল ইসলাম নকিব, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার,সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্জ মোঃউইনুছ, সদর উপজেলার আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মোঃসিরাজুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম,উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান ও আওয়ামীলীগের অনন্য নেতৃবৃন্দরা সহ সকল ইউনিয়নের চেয়ারম্যান গন।

জননেতা তোফায়েল আহমেদ এমপি মহোদয় তখন বলেন সারাদেশে যে মহামারী শুরু হয়েছে করোনাভাইরাস,এই করোনা সংক্রমণে বঙ্গবন্ধু কন্যা দেশ নেত্রী শেখ হাসিনা সবাইকে বাসায় থেকে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন।তাই কর্মহীন খেটে খাওয়া অসহায় মানুষগুলোর কঠিন সময় পার করতে হচ্ছে তাই তাদের মধ্যে খাদ্য বিতরণ কর্মসূচি হাতে নেন।

ভোলা সদর উপজেলার ১৩ ইউনিয়নের ২৬ শ পরিবারকে খাদ্য পৌছে দেওয়ার জন্য জননেতা জনাব মোঃতোফায়েল আহম্মেদের পক্ষ থেকে প্রতিটি ইউনিয়নের পরিষদের চেয়ারম্যানদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন ভোলা জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিন টুলু।

খাদ্য সামগ্রী হচ্ছে ১০ কেজি চাল ৭ কেজি আলু ১ কেজি ডাল ১ কেজি পিয়াজ ও একটি সাবান। এম.পি. মহাদয় তখন সকল ইউনিয়নের চেয়ারম্যানদেরকে ও নেতাকর্মদেরকে দৃষ্টি আকর্ষণ করে বলেন এই খাদ্য সামগ্রী যেন অসহায় গরীব দুংখীদের বাড়ি বাড়ি গিয়ে পৌছে দেন ও সবাইকে সর্তক থাকার আহ্বান জানান।

তিনি আরো বলেন যতদিন পর্যন্ত আমাদের এই দুর্যোগ শেষ না হবে ততদিন পর্যন্ত আমরা সাধ্যমত সাহায্য করে যাব।আর হাট বাজারে যেন বিনা কারনে কেই আড্ডা না দেয় একজন আরেক জনের কাছ থেকে দুরুত্ব বজায় রেখে চলার আহ্বান ও জানান।

SHARE