ভোলা আলীনগর নিবাসী ঢাকার আ.লীগ নেতা রাসেল মালের মা’র ইন্তেকাল

বিশেষ প্রতিনিধি:
সদর উপজেলা আলীনগর ইউনিয়নের রুহীতা গ্রামের ৭নং ওয়ার্ড নিবাসী,রাজধানী ঢাকার রমনা ও হাতিরঝিল থানা আওয়ামী লীগের ত্রান ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক এবং পপি গ্রুপ ইন্ডাস্ট্রিজ এর চেয়্যারমেন ভোলা আলীনগর ইউনিয়নের ঐতিহ্যবাহী মালের বাড়ীর মরহুম আবদুল জলিল মালের সহধর্মিণী,মিসেস রেনুয়া বেগম বার্ধক্যজনিত কারনে মজ্ঞল রাত্র ৯:৩০ মিনিটের সময় রাজধানী ঢাকায় ইন্তেকাল করেছেন।
ইন্না-লিল্লাহ ওয়া ইন্নাইলাইহে রাজিউন। মৃত্যুকালে তাহার বয়স ছিল ৮০ বছর।

মরহুমার অকাল মৃত্যুতে ভোলা- ৩ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি, সদর উপজেলা পরিষদের ভাইচ চেয়্যারমেন মোহাম্মদ ইউনুস,ভোলা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, ভোলার দৌলতখান উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর মৃধা,পৌরসভার মেয়র জাকির তালুকদার এবং আলীনগর ইউনিয়ন পরিষদের চেয়্যারমেন বশির আহম্মেদ সহ ঢাকার উত্তর দক্ষিনের বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক অংগনের নেতৃবৃন্দরা গভীর শোক প্রকাশ করেছেন।এবং মরুহুমা বিদেহী আত্মার রুহের মাগফিরাত কামনা করে মরহুমার পরিবারের সবার প্রতি সমবেদনা জ্ঞ্যাপন করেছেন।

মরহুমা তার মৃত্যুকালে ৮ পুত্রসন্তা ৩ কন্যাসহ অসংখ্য গুন গ্রাহী এবং বহু আত্মীয় পরিজন রেখে গেছেন। মরহুমার নামাজের জানাজা, রাজধানী ঢাকায় সম্পন্ন করে,ঢাকা কমলাপুরে দাফন করা হবে।
এদিকে মরহুমার শোকার্ত পরিবারের পক্ষহতে তার সন্তান মোঃ রাসেল মাল ভোলাবাসির সকল ভাই বন্ধু আত্মীয় পরিজন শুভাকাঙ্ক্ষী সকলের কাছে তার মায়ের রুহের মাগফিরাত চেয়ে বিশেষভাবে দোয়া প্রার্থনা করেছেন।।

SHARE