ইতালি যুবলীগ সভাপতি নিজাম উদ্দিনের ক্ষমা প্রার্থনা

অনলাইন ডেস্কঃ
ক্ষমা চেয়েছেন ইতালি যুবলীগের সভাপতি নিজাম উদ্দিন। সবসময় যে কোন বিপদে দেশের মানুষের পাশে দাড়নো মানুটি আজ নিজেও বন্দি। ইতালির হোম কোয়ারেন্টাইনে থেকে মেসেঞ্জার ও মোবাইলে খবর নিচ্ছেন দেশের মানুষের একই সাথে তার প্রিয় ভোলা বাসির। পত্রিকায় ভোলার খেটে খাওয়া মানুষের খবর দেখে কিভাবে তাদের সাহায্য সহযোগীতা করা যায় তার জন্য মরিয়া হয়ে উঠেছেন এই সরল প্রানের মানুষটি। মাঝে মধ্যে তিনি ভুলেই যান তিনি নিজেও এই মহামারীর জীবন বিপন্নের কেন্দ্রবিন্দু ইতালির কোয়ারেন্টাইনে রয়েছেন। তার পরেও দেশের মানুৃষের কাছে ক্ষমা চেয়ে তার নিজের ফেইজবুকে একটি স্টাটাস দিয়েছেন। ভোলা নিউজের পাঠকদের জন্য ইতালি যুবলীগের সভাপতির স্টাটাসটি তুলে ধরলাম…..

“বাংলাদেশে যেই কোন দুর্যোগই আমরা প্রবাসীদের পক্ষা থেকে যেই এলাকায় সমস্যা সেই এলাকার গরিব মানুষকে যে যাহা পারতাম সাহায্য করতাম। কিন্তু আজকের দিনটা আমাদের জন্য ব্যতিক্রম. ক্ষামা করে দিবেন আমাদেরকে।”
ভোলা নিউজে ফোন করে প্রতিদিন খবর নিচ্ছেন ভোলার মাানুষের। ভোলা নিউজ পরিবারের পক্ষথেকে এই মহান মানুষটিসহ ইতালিতে থাকা সকলের সুস্বাস্থ্য কামনার সাথে সাথে সাবধানতা অবলম্বনের জন্য বিশেষ অনুরোধ করা হয়েছে।

SHARE