ভোলার বাণী সম্পাদকের দুঃখ প্রকাশ

টিপু সুলতানঃ

সকল প্রতিকুলতা ও নানা সীমাবদ্ধতার মধ্যেও পাঠকদের কথা চিন্তা করে ভোলার বহুল প্রচারিত পাঠক প্রিয় পত্রিকা ভোলার বাণী চালু রেখেছেন নিবেদিতপ্রাণ সম্পাদক মাকছুদুর রহমান। অবশেষে বন্ধ করার জন্য পাঠকদের কাছে দুঃখ প্রকাশ করে ভোলার বণীর অফিসিয়াল পেইজে বিজ্ঞপ্তি দিয়েছেন। প্রিন্ট পত্রিকাটি বন্ধ থাকলেও তাদের অনলাইন ও অফিসিয়াল ফেইজবুক পেইজটি যথারিতি খোলা থাবে।  ভোলার বাণীর প্রকাশক ও সম্পাদক মাকছুদুর রহমান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিটি সকল পাঠকদের উদ্দেশ্যে তুলে ধরা হলো।

আন্তরিকভাবে দুঃখিত
প্রিয় দৈনিক ভোলার বাণীর পাঠক, শুভাকাঙ্খি, শুভানুধ্যায়ী, বিজ্ঞাপনদাতা আসসালামুল আলাইকুম। করোনা ভাইরাসে কাঁপছে গোটা বিশ্ব। এ মরনব্যাধী করোনা ভাইরাসের ধাবা থেকে বাংলাদেশও মুক্ত হতে পারেনি। দেশের জনগণের কথা মাথায় রেখে সরকার সকল সরকারী-বেসরকারী, শায়ত্ত্বশাসিত প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করেছে। তারই ধারাবাহিকতায় দেশব্যাপী ছাপাখানাগুলো বন্ধ হওয়াতে জাতীয়, আঞ্চলিক প্রায় পত্রিকাগুলো বন্ধ হয়ে গেছে। কিন্তু আমরা স্থানীয় দৈনিক পত্রিকাগুলো পাঠকের চাহিদার ভিত্তিতে বিশেষ ব্যবস্থায় ছাপিয়ে আপনাদের হাতে পৌঁছাতে পেরেছি।
কিন্তু বর্তমান করোনার ভয়াল থাবা থেকে মুক্ত হওয়ার জন্য শারীরিক এবং সামাজিক দূরত্ব বজায় রাখার অতিব জরুরী। তাই পূর্বের ন্যায় বিশেষ ব্যবস্থায় পত্রিকা ছাপাতে অপারগ। আমাদের সিদ্ধান্তের আলোকে আগামী ৩০/০৩/২০২০ইং থেকে করোনা ভাইরাসের পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত দৈনিক ভোলার বাণী পত্রিকা ছাপা বন্ধ থাকবে।
আপনাদের কথা বিবেচনায় রেখে আমাদের অনলাইন ভার্সন www.bholarbani.com এবং দৈনিক ভোলার বাণী ফেইসবুক পেইজ সচল থাকবে।
সাময়িক এ অসুবিধার জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত।
#মাকছুদুর রহমান
সম্পাদক।
দৈনিক ভোলার বাণী।

SHARE