ভোলায় মাদক অভীযানে ৪ ব্যবসায়ী আটক

মাসুদ রানা/মনজু:-
ভোলা জেলার একদল সাহসি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তাদের, অভিযানে ৪ কেজি ৬৫ গ্রাম গাঁজাসহ ৪ আটক
এস,এম, এলতাস উদ্দিন পরিদর্শক, সহকারী পরিদর্শক গোলক মজুমদার সহ, সহকারী উপ পরিদর্শক মোঃ জামাল হোসেন এএসআই,সিপাহি মোঃ জিয়া উদ্দিন ও মোঃ মাহামুদুন নবী মুকুল ও গাড়ি চালক মোঃ শাহিন বাদশা সহ একদল সাহসী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিচালনায় ১৪ মার্চ রাত্র ১০ ঘটিকার সময়, ৪ কেজি ৬৫ গ্রাম গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক।

আটক কৃতরা হলেন, (১) মোঃ জহুরুল ইসলাম ফরাজী ওরফে জহির ভান্ডারী (৫০) পিতাঃ মৃত কোব্বাত আলী ফরাজিকে, ভোলা সদর থানাধীন কোরালিয়া ০৯নং ওয়ার্ড তার নিজ বাড়িতে ঘেরাও করিয়া ঘর থেকে চটের বোস্তা ভর্তি ০৪ কেজি গাজাঁসহ আটক করা হয়। (২) মোঃ বশির (৪৫) পিতাঃ মৃত জালাল আহমেদ কে ২০গ্রাম গাঁজাসহ আটক করাহয়।

(৩) মোঃ রুবেল দেওয়ান,(২২)পিতাঃ মোঃ নাছির দেওয়ান, ভোলা সদর থানাধীন ০৯ ওয়ার্ড গাড়িগাট বাজার স্থান থেকে, ০৮: ৩০ ঘটিকার সময়, ২৫ গ্রাম গাঁজা সহ আটক কারা হয়।

(৪) মোঃ মফিজ (৫৭) পিঃ মোঃ জামাল আহমেদ বেপারি, ভোলা সদর থানাধীন ৮৮নং পূর্ব কোরালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উত্তর পাশে রাস্তার উপর থেকে, ২০গ্রাম গাঁজা সহ আটক করা হয়।
সকল আসামিদের, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১)সারনির ১৯(ক) ধরামতে শান্তিযোগ্য অপরাধ করায় উল্লিখিত ধারামতে তাদের বিরুদ্ধে মাদক মামলা করে, ভোলা সদর থানায় দেয়া হয় এবং সেখান থেকে কোর্টে নেয়াহয় এবং কোর্টথেকে জেল হাজতে পাঠানো হয়।

SHARE