ভোলার সেই বখাটে রাজীব গ্রেফতার

টিপু সুলতান

ভোলা সদর উপজেলার ইলিশায় বখাটদের রাজিবের হামলায় এক ছাত্র গুরুতর আহত হওয়েছেন। হামলাকারি বখাটে রাজিবকে সন্ধায় পরানগঞ্জ বাজার থেকে অভিযান চালিয়ে গ্রেফতার করেছে ওসি এনায়েত হোসেন।
আজ সোমবার ২.৩.২০২০ ইং সকালে ইলিশা ইউ সি মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে এ ঘটনা ঘটে।
পুলিশ অভিযান চালিয়ে সোমবার রাত সাড়ে ৯ টায় পরানগঞ্জ বাজার থেকে গ্রেফতার করেছেন।
বখাটেদের হামলায় আহত ওই ছাত্রের নাম আল আমিন। সে ইলিশা ইউ সি মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র বলে জানা গেছে।
আহত ওই ছাত্রকে উদ্ধার করে প্রথমে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ থেকে ঢাকা মেডিকেল নেওয়ার প্রস্তুতি চলছে বলে জানান ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক।
এদিকে সহপাঠীর উপর হামলার ঘটনায় ঘন্টাব্যাপী ভোলা-লক্ষ্মীপুর সড়ক অবরোধ করেন সহপাঠীরা। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
জানা যায়, ইলিশা ৭নং ওয়ার্ডের আলমগীর ফরাজির ছেলে বখাটে রাজিব ওই বিদ্যালয়ের এক ছাত্রীকে বেশকিছু দিন ধরে ডিস্টার্ব করে আসছিলো। সবশেষ সোমবার সকালে রাজিব তার ৭/৮ জন বন্ধুসহ তিনটি মোটরসাইকেল নিয়ে ওই স্কুলের সামনে মহড়া দিচ্ছে। তখন আল আমিন তাদের পরিচয় জানতে চায়। এক পর্যায়ে আল আমিন ও ওই বখাটদের মধ্যে কথা কাটাকাটি হয় এবং আল আমিনের উপর অতর্কিত হামলা চালিয়ে বখাটদল পালিয়ে যায়।
এ বিষয়ে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুল ইসলাম জানান, বকাটে বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানানো হয়েছে। তিনি আইনগত ব্যবস্থা গ্রহন করতে বলেছেন। আমি আইনগত পদক্ষেপের প্রস্তুতি নিচ্ছি।
গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন ভোলা সদর থানার ওসি এনায়েত হোসেন। তিনি জানান,ভোলা সদর থানায় এঘটনায় মামলা হয়েছে। যার নং ৫ তারিখ ০২.০৩.২০২০। এবংং মুল আসামী রাজিবকে গ্রেফতারের জন্য ঘটনার পর থেকে পুলিশি অভিযান শুরু করি সর্বশেষ সন্ধায় ভোলা সদরের পরানগঞ্জ বাজার থেকে গ্রেফতার করি।

এদিকে প্রেমের কারণে এ হামলার হয়েছে বলে স্বীকার করেছে বকাটে রাজিব।

SHARE