ভোলা কোচিং সেন্টার এসোসিয়েশর” পক্ষ থেকে ভাষা শহীদদের শ্রদ্ধা নিবেদন

অর্জুন চন্দ্র দে#
২১শে ফেব্রুয়ারি ২০২০ শহীদ দিবস ও অান্তর্জাতিক মাতৃ ভাষা দিবস উপলক্ষে সকাল ৭ টায় ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধার্ঘ নিবেদন করেন ভোলার শিক্ষিত বেকার যুব সমাজ কর্তৃক পরিচালিত কোচিং সেন্টার গুলোর সংগঠন “ভোলা কোচিং সেন্টার এসোসিয়েশন”।

ভোর ৭ টায় ভোলা শহরের ওবায়দুল হক কলেজের সামনে থেকে শুরু হওয়া প্রভাত ফেরিতে সগঠনের অন্তর্ভুক্ত প্রায় সকল কোচিং সেন্টারের মালিক পরিচালক গণ উপস্থিত ছিলেন।

মিতার্জুন শিক্ষা গ্রুপের নির্বাহী পরিচালক ও ভোলা কোচিং এসোসিয়েশনের সভাপতি অর্জুন চন্দ্র দে’র নের্তৃত্বে ব্যানার ও ফুলের ডালা নিয়ে প্রভাত ফেরিটি সদর গার্লস স্কুলের সামনে দিয়ে ভোলা প্রেসক্লাব হয়ে ভোলা পৌর ভবন অতিক্রম করে জেলা প্রশাসক কার্যালয় ও পুলিশ সুপারের কার্যালয়ের সামনে দিয়ে পায়ে হেটে ভোলা সরকারি স্কুল মাঠে অবস্থিত শহীদ বেদিত পুস্পস্তবক অর্পন করে।

প্রায় ৫০ জন শিক্ষক-শিক্ষার্থীর সমন্বয়ে হওয়া প্রভাত ফেরিতে অন্যান্যের মধ্যে অংশগ্রহন করেন অায়াত এন্ড রোদোয়ান একাডেমির পরিচালক ও এসোসিয়েশনের সহ-সভাপতি অালহাজ্ব নুরনবী সোহাগ, রিপর কোচিং সেন্টারের পরিচালক ও এসোসিয়েশনের সহ-সাধারন সম্পাদক অাওলাদ হোসেন রিপন,ইকো কোচিং সেন্টারের পরিচালক ও এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক এস এম জাকির হোসেন,

কচিকন্ঠ একাডেমির পরিচালক মোঃরাফি,ডে এন্ড নাইট কেয়ার কোচিং এর পরিচালক মোঃ লোকমান হোসেন,দিকদর্শন অাইডিয়াল একাডেমির পরিচালক হারুন অর রশিদ সোহাগ সহ সম্মানিত অভিবাবক গণ।

অন্য দিকে ভোলার বাইরে অবস্থান করায় উপস্থিত না থাকলেও সার্বিক ভাবে সহযোগিতা করেন অাদর্শ কোচিং সেন্টারের পরচালক ও এসোসিয়েশনের সাধারন সম্পাদক অাব্দুল হাই মামুন,এসএম একাডেমির পরিচালক মোঃ ছিদ্দিকুর রহমান সহ ভোলা কোচিং সেন্টার এসোসিয়েশনের সকল সদস্যগণ

SHARE