ভোলায় মুক্তিযোদ্ধাদের মিলন মেলা ও বনভোজন অনুষ্ঠিত

নুরউদ্দিন আল মাসুদ :
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে প্রতি বছরের ন্যায় আজ ভোলার পর্যটনবহুল স্থান “তুলাতুলি পর্যটন কেন্দ্রে” অনুষ্ঠিত হয়েছে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের মিলন মেলা ও বনভোজন- ২০২০।

ভোলা জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার জনাব দোস্ত মাহমুদ ও জনাব অহিদুর রহমানের পরিবেশনায় মুক্তিযোদ্ধা বনভোজন -২০২০ সফলভাবে উযযাপিত হয়েছে।

উক্ত বনভোজনে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন ভোলা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব আব্দুল মমিন টুলু,গেষ্ট অপ অনার হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক জনাব মাছুদ আলম সিদ্দিক,বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন ভোলা জেলা সাংগাঠনিক সম্পাদক জনাব মইনুল ইসলাম বিপ্লব,ভোলা জেলা ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক জনাব সফিকুল ইসলাম, সদর উপজেলা চ্যায়ারম্যান জনাব মোশারেফ হোসেন এবং আরো অনেকে।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, ভোলা সদর উপজেলা কতৃক আয়োজিত আজকের এই বনভোজন শত শত মুক্তিযোদ্ধা ও অতিথীদের নিয়ে মনোরোম পরিবেশে সুষ্ঠ ও সুন্দরভাবে উযযাপিত হয়েছে। খাবারের উপাদান হিসেবে পরিবেশিত হয়েছে পোলাউ,সাদা ভাত, সবজি,কোরাল মাছ,চিংড়ি মাছ,খাসীর মাংস,গরুর মাংস, মহিষের দধি,দেশী রসের মিঠাই, ইত্যাদি।

জনাব মাছুদ আলম সিদ্দিক বলন “তুলাতুলি একটি পর্যটনবহুল এলাকা।বিভিন্ন স্থান থেকে পর্যটকরা এখানে আসেন।কিন্তু এখানে কোন রেষ্টহাউজ নেই।বর্ষায় যেন তুলাতুলির সৌন্দর্য কোন অংশে কমে না যায় সেজন্য বেরিবাঁধ ও রেষ্টহাউজ নির্মানের প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

SHARE