ভোলার লেডি কিলার ধর্ষক শের আলী গ্রেফতার

মনজু ইসলাম /টিপু সুলতানঃ ভোলার লেডি কিলার ধর্ষক শের আলী গ্রেফতার হয়েছেে।ঢাকার পল্লবী থেকে তাকে গ্রেফতার করা হয়। তাকে ভোলা সদর থানায় আনা হচ্ছে।  আলোচিত তৃতীয় শ্রেণির ছাত্রী ধর্ষণ মামলার আসামি শের আলী (৪৫) কে রাজধানীর পল্লবী থেকে গ্রেফতার করেছে র‌্যাব(-৪)। বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) দিবাগত রাত ২টার সময় র‌্যাব-৪ এর একটি দল শের আলীকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শের আলী ধর্ষণের দায় স্বীকার করেছেন বলে র‌্যাব জানান।
উল্লেখ্য যে, ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশার একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী গত ২০ জানুয়ারি বাসা হতে স্কুলের উদ্দেশ্যে রওয়ানা হয়। স্কুলে ব্যাগ রেখে কিছু খাবার কেনার জন্য পার্শ্ববর্তী দোকানে গেলে আসামি শের আলী (৪৫) তাকে জুস খাওয়ানোর লোভ দেখিয়ে পোস্ট অফিসের ভেতরে নিয়ে যান এবং ধর্ষণ করেন।

পরে ওই শিশু ঘটনাটি তার মাকে জানায়। বিষয়টি পারিবারিকভাবে জানাজানির পর ভিকটিমের বাবা বাদী হয়ে ভোলা সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। মামলা নং- ৫২।

মামলার পর ভিকটিমকে চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

শিশু ধর্ষণের বিষয়টি এলাকাবাসীর মনে চরম ক্ষোভ সৃষ্টি করে তোলে। এমন ন্যক্কারজনক ধর্ষণের ঘটনায় উত্তাল ছিল ভোলার ইলিশা। গ্রেফতারের দাবীতে করা হয়েছে মানববন্ধন ও বিক্ষোভ। দাবি ছিল একটাই নরপশু শের আলীর সর্বোচ্চ শাস্তি। যাতে করে সমাজের প্রত্যেকটা মানুষ বুঝতে পারে ধর্ষণ’ একটি মারাত্মক ব্যাধি। আমাদের সমাজ থেকে মুছে দিতে হবে ধর্ষণ নামক একটি কালো অধ্যায়। আগামী প্রজন্ম আর শুনতে চায় না ধর্ষণ।

শের আলীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়া চলছে।

 

বাস্তারিত আসছে…..

SHARE