ভোলার পশ্চিম বাপ্তা আদর্শ স্কুল এন্ড কলেজের পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠিত

মনজু ইসলাম/টিপু সুলতানঃ

ভোলা সদর উপজেলার স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান পশ্চিম বাপ্তা আদর্শ স্কুল এন্ড কলেজের বার্ষিক মিলাদ ও ২০২০ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বেলা ১১টার দিকে বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানে অধ্যক্ষ মো. রফিকুল ইসলাম। প্রতিষ্ঠানে সভাপতি মো. নাজিউল্লাহ আকবরের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মো. সফিকুল ইসলাম সফি, পশ্চিম বাপ্তা আদর্শ স্কুল এন্ড কলেজের গভর্ণিং বডি’র সদস্য ইফতেখার উদ্দিন আহমেদ মামুন, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম। ভোলা নিউজের প্রকাশক ও সম্পাদক এডভোকেট মনিরুল ইলাম ও দৈনিক যুগান্তর ও জিটিভির ভোলা প্রতিনিধি প্রভাসক এম হেলাল উদ্দিন, সাংবাদিক একরাম উল্লাহ, জনতার বানী সম্পাদক এম রহমান রুবেল, মনজু ইলাম, জামিলহোসেন, টিপু সুলতান, রানাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষক-শিক্ষার্থী, অভিভাকবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও অনুষ্ঠানে প্রতিষ্ঠানের গভর্ণিংবডির সদস্য সদ্য প্রয়াত আবদুল মালকের আত্মার মাগফেরাত  ও দোয়া কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

উল্লেখ্য, এ বছর প্রতিষ্ঠানটি থেকে বিজ্ঞান শাখায় ২৯ জন, মানবিক শাখায় ৪৬ জন ও বাণিজ্য শাখায় ৪৫জনসহ সর্ব মোট ১২০ জন শিক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করবে।

SHARE