নতুন বছরের ভোলা মেমোরিয়াল কল্যান ট্রাস্টের শুভযাত্রা

নুরুউদ্দিন আল মাসুদ#
আজ বিকেল ৩:০০টায় ভোলার জিরো পয়েন্টে “ভোলা মেমোরিয়াল কল্যাণ ট্রাস্ট” এর শুভ উদ্ধোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মাহিয়ান হিমেলের সভাপতিত্তে পবিত্র কোরআন তেলোয়াতের মাধ্যমে অনুষ্ঠানটি শুরু হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন মাছুমা খানম বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা মোসাঃ মাছুমা বেগম,বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন ভোলা সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন খন্ডকালীন শিক্ষক ও সমাজকর্মী মনির আহাম্মেদ,ভোলা সরকারি কলেজের ইংরেজী বিভাগের শিক্ষক মোঃ সোহাগ খান এবং ভোলা নিউজ পরিবারের সাংবাদিকবৃন্দু।

তাছাড়া আজকের অনুষ্ঠানে “ভোলা মেমোরিয়াল কল্যাণ ট্রাস্ট” এর ব্যাবস্থাপনা পরিচালক হিসেবে জনাব মোঃমাহিয়ান হিমেল কল্যান ট্রস্টের সকল সদস্যের প্রত্যক্ষ ভোটে নিবার্চিত হয়েছেন। এরই পাশাপাশি মোঃফিরোজ আহম্মেদ, মোঃ নুরউদ্দিন আল মাছুদ,মোঃ মাহবুব আলমকে নিয়ে কার্যকরি পরিষদ গঠনের মাধ্যমে এ কমিটি গঠিত হয়। এ কমিটির মেয়াদকাল হবে ২০২২ সাল পর্যন্ত।

প্রধান অতিথী মোসাঃ মাছুমা বেগম বলেন -“ভোলা মেমোরিয়াল কল্যাণ ট্রাস্ট একটি পুজিবাদী সমবায়। এখানে কাজ করছে তরুণরা।তরুণরাই একটি দেশের প্রাণ।আর কেবলমাত্র তরুণদের পক্ষেই সম্ভব বাংলাদেশকে উন্নয়নশীল দেশ থেকে উন্নত বাংলাদেশ হিসেবে রুপান্তর করা। তাই সরকারি চাকরির জন্য বসে না থেকে প্রত্যেককে এই কল্যান ট্রাস্টের মাধ্যমে তার অবস্থান থেকে এগিয়ে যাওয়ার আহব্বান করেন।

তিনি আরো বলেন -এটি হবে দূর্নীতিমুক্ত একটি পুজিবাদী সমবায়। আজকের সমবায়গুলোতে অসততা ও দূর্নীতির কারনে মানুষ সমবায় থেকে পিছিয়ে যাচ্ছে।তাই দূর্নীতিকে বাদ দিয়ে সততা ও সুষম বন্টনের হাতিয়ার হবে ভোলা মেমোরিয়াল কল্যাণ ট্রাস্ট বলে তিনি মন্তব্য করেন।

SHARE