শেখ মুজিবের হাতে গড়া বাংলাদেশ ছাত্র লীগের অভিভাবক জননেত্রী শেখ হাসিনা-এমপি শাওন

 

লালমোহন থেকে তপতী সরকারঃ

ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া বাংলাদেশ ছাত্র লীগের অভিভাবকের দায়িত্ব পালন করছেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। সারাদেশে ছাত্র লীগকে সু-সংগঠিত করে রেখেছেন প্রধানমন্ত্রী। সুশৃঙ্খল ছাত্র লীগ সারাদেশে শান্তির পতাকা বয়ে বেড়াচ্ছে।

শনিবার সকালে বাংলাদেশ ছাত্র লীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে লালমোহন উপজেলা ও পৌর শাখা ছাত্র লীগ আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি নূরুন্নবী চৌধুরী শাওন এসব কথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসারপর বাংলাদেশ ছাত্রলীগকে সু-সংগঠিত করেছেন।

সকাল ১১ টায় লালমোহন সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠ থেকে ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন’র নেতৃত্বে লালমোহন উপজেলা ছাত্রলীগের এক বর্নাঢ্য র্র্যালি পৌর শহর প্রদক্ষিণ করে থানার মোড় আওয়ামীলীগ কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। আওয়ামীলীগ কার্যালয়ে আলোচনা সভা ও কেকে কেটে বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদ্বোধন করেন, সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন।

লালমোহন উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জাকির বিশ্বাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জসিম ফরাজীর সঞ্চালনায় এসময় লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম বাদল। প্রতিষ্ঠা বার্ষিকীতে লালমোহন উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

SHARE