ভোলায় ইসলামি প্রি-ক্যাডেট স্কুলের উদ্বোধন

মনজু ইসলাম/রাসেলঃ

ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের ২নং মাজিরহাট বাজার সংলগ্ন ইসলামি প্রি-ক্যাডেট স্কুল নামে ভিন্নধারার নতুন একটি স্কুলের উদ্বোধন করা হয়েছে।প্লে থেকে পঞ্চম শ্রেনী প্রর্যন্ত এ স্কুলে পাঠদান দেওয়া হবে।

২ জানুয়ারী ১০ টায় উদ্বোধনী ও বই বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভেদুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব তাজুল ইসলাম মাস্টার ভেদুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হাই মাষ্টাসহ সমাজের গণ্যমাণ্য ব্যক্তি ছাত্রছাত্রী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

শুরুতেই স্কুল উদ্বোধন ও মঙ্গল কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। এর পর আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন ভেদুরিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবদুল হাই মাস্টার, তিনি বলেন দেশ আজ উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে তারই ধারাবাহিকতায় শিক্ষাব্যবস্থার কার্যক্রম ও উন্নতির দিকে অগ্রসর হয়েছেন শহর আর গ্রামের মধ্য এখন পার্থক্য নেই সবাই সমানভাবে সমানতালে শিক্ষার জন্য এগিয়ে যাচ্ছে বহুদূর।

এছাড়া আরও উপস্থিত ছিলেন, উত্তর চর ভেদুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষাক মনিরুল ইসলাম, ফজুরহমান চৌধুরী, স্কুল প্রতিষ্ঠাতা আল-আমিন মো.জাকির মনির মাস্টার সোহেল, মো.রুবেল, রাজিব, মো.ইমরান, সাংবাদিক রাসেল,ফজলে রাব্বি,রাজন, ভোলা নিউজের স্টাফ রিপোর্টার মনজু ইসলামসহ আরো অনেকে।

SHARE