চরফ্যাশনে নিবার্চন পরবর্তী হামলা, আহত ৩, ২8 ঘন্টায়ও মামলা নেয়নি পুলিশ

মনজু ইসলাম/মাসুদ রানা চরফ্যাশন থেকে ফিরেঃ
ভোলা জেলার চরফ্যাশন উপজেলার ২১ নং আহাম্মদপুর ইউনিয়নে  ৩০ ডিসেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে আহাম্মদপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে স্বতন্ত্র প্রার্থী বাসু চাপরাশির বিয়াই মোস্তফা মেম্বার সহ অনেকে জাল ভোট দেওয়ার শুর করলে নৌকার সমর্থক ও এজেন্ট মোঃ গিয়াসউদ্দিন বাঁধা দেয় ও প্রিজাইডিং অফিসারকে বিষয়টি অবহিত করে। প্রিজাইডিং অফিসার জাল ভোট প্রদানের চেষ্টার জন্য উক্ত স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের পুলিশে দেয়। এ ঘটনাকে কেন্দ্র করে, গতকাল পহেলা জানুয়ারি সন্ধ্যা অনুমান ৬ ঘটিকার সময়, শুকনাখালী বাজারে স্বতন্ত্র প্রার্থী বাসু চাপরাশি বিয়াই মোস্তফা মেম্বার, সাজাহান, রফিক, রতন, সবুজ, বাবুল, সিরাজ সহ ৪০/৫০ জন নৌকার এজেন্ট আওয়ামীগের সাধারন সম্পাদক গিয়াসউদ্দিন ও তার ছোটভাই আনোয়ার ও আফজাল নামে ০৩ জন পিটিয়ে গুরুতর আহত করে হাত পা ভেঙে দেয়।
স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে দুলার হাট থানার ওসিকে বিষয়টি অবহিত করে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত ডাক্তার আওয়ামীগের সাধারন সম্পাদক গিয়াসউদ্দিন এর অবস্থা গুরুত্বর হওয়ায় ঢাকার পঙ্গু হাসপাতালে রেফার করে। গতকাল রাতে থানায় মামলা দায়ের করতে গেলেও অদ্যবধি পুলিশ মামলা নেয়নি। স্বতন্ত্র প্রার্থীর থেকে মোটা অংকের টাকা নিয়ে তদন্তের নামে কালক্ষেপণ করছে। এলাকায় থমথমে বিরাজ করছে।
উল্লেখ্য নৌকার প্রার্থী উক্ত ইউনিয়নে বিজয়ী হয়েছে। নৌকার ভোট প্রদানের কারনে বাসা বাড়িতে থাকতে পারছেনা নৌকার সমর্থকরা। আহতদের পরিবার আজ সকাল ১০ ঘটিকায় নব নির্বাচিত চেয়ারম্যান মোঃ ফকরুল সহ দুলারহাট থানায় ওসি ইকবাল এর সাথে দেখা করে মামলা দায়ের এর জন্য এজাহার প্রদান করে।
দুলারহাট থানায় ওসি ইকবাল থানার কম্পিউটার নষ্টের কথা বলে মামলা নেয়নি। পরিবর্তিতে ২য় ধপা আজ সন্ধ্যায় (০২ জানুয়ারী) মামলা করার জন্য আহাম্মদপুর ইউনিয়ন এর ৯ ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আলাউদ্দিন ও মেম্বার সালাউদ্দিন হাওলাদার সহ মামলার এজাহার নিয়ে ওসির সাথে দেখা করলেও ওসি ইকবাল মামলা নেওয়নি। অন্যদিকে আসামীরা আহতদের পরিবারকে হুমকি ও পরবর্তিতে হামলার হুমকি অব্যাহত রেখেছে।

SHARE