আইসিটি প্রশিক্ষণ নিয়ে শিক্ষার্থীরা লাভবান হলেই সরকার স্বার্থক হবে-এমপি শাওন

তপতী সরকার
ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, আইসিটি প্রশিক্ষণ শেষ করে শিক্ষার্থীরা লাভবান হলেই জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার স্বার্থক হবে। ২০০৮ সালে আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর সারাদেশে আইসিটির উপর গুরুত্ব দিয়েছেন। লার্নিং আর্নিংয়ের মাধ্যমে ছাত্র-ছাত্রীরা ইনকাম করছেন। এ থেকে শিক্ষার্থীদের মাসিক একটা আয়ের উৎস হয়েছে।
বৃহস্পতিবার বিকেলে লালমোহন আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন আইসিটি ফ্রি প্রোগ্রাম প্রশিক্ষণ কেন্দ্রে শিক্ষার্থীদের সার্টিফিকেট প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, ২০১৬ সালে আমি ব্যক্তিগত উদ্যোগে এই আইসিটি ফ্রি প্রোগ্রাম কেন্দ্রটি প্রতিষ্ঠা করি। আইসিটি ফ্রি প্রোগ্রাম প্রশিক্ষণ কেন্দ্র থেকে এ পর্যন্ত অনেকেই লাভবান হয়েছে। আইসিটি ফ্রি প্রোগ্রাম প্রশিক্ষণ কেন্দ্রের পরিচালক নজরুল ইসলাম শুভ রাজ এর সভাপতিত্বে এসময় লালমোহন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, যুগ্ম-সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন,জুলফিকার মিয়া, নুরুল ইসলাম প্রিন্স, ইউপি চেয়ারম্যান আবুল কাশেম মিয়া, প্রেসক্লাব সভাপতি আব্দুস সাত্তার, পৌর মহিলালীগের সাংগঠনিক সম্পাদক পারভীন আক্তার প্রমূখ উপস্থিত ছিলেন।

SHARE