এডভোকেট মেজবায় মজেছেন ভোলার তৃণমূল আওয়ামীলীগ

টিপু সুলতানঃ
সদ্য সমাপ্ত ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের কাউন্সিলে এডভোকেট মেজবাহুল আলমকে কার্যনির্বাহী সদস্য করায় মুগ্ধ হয়েছেন তৃণমূল নেতারা। যোগ্য লোককে আওয়ামীলীগের নেতৃত্বে আনায় সদর তৃণমূল কর্মীরা কৃতজ্ঞতা জানিয়েছেন জননেতা তোফায়েল আহমেদ, ডেলিকেট ও জেলার নেতাদের।
ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের নেতৃত্বে আসা ভোলার বিশিষ্ট সমাজ সেবক ও সংগীত শিল্পী, নাট্যাভিনেতা এডভোকেট মেজবাহুল আলম এর আগে জেলা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সভাপতি, জেলা ছাত্রলীগের আইন বিষয়ক সম্পাদক, জেলা স্বেচ্ছাসেবক লীগের আইন বিষয়ক সম্পাদক, জেলা যুবলীগের তথ্য ও প্রযুক্তি সম্পাদক, জেলা আইনজীবী সমিতির দুবার নির্বাচিত পাঠাগার সম্পাদক হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি বর্তমানে জেলা শিল্পকলা একাডেমীর এডহক কমিটির সদস্য, জেলা উদীচীর সদস্য সচিব, শিশির মেমোরিয়াল ক্লাবের সাধারন সম্পাদকের দায়িত্বে রয়েছেন। পারিবারিক ভাবে মুজিব আদর্শে বড় হওয়া এডভোকেট মেজবাহুল আলম ভোলার অভিবাবক জননেতা তোফায়েল আহমেদের আস্থা ভাজন হিসেবে দীর্ঘদিন ধরে আওয়ামীলীগের তৃণমূলের সাথে কাজ করে যাওয়া এই কৃতি সংগঠককে সদর উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য নির্বাচিত করায় জননেতা তোফায়েল আহমেদ ও জেলা আওয়ামীলীগ ও ডেলিকেটদের অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়েছেন সদর উপজেলা আওয়ামীলীগের নেতা কর্মীরা।

এদিকে তাহাকে সদর উপজেলার কার্যনির্বাহী সদস্য পদে মনোনিত করায় জননেতা তোফায়েল আহমেদ সহ জেলা ও থানা আওয়ামীলীগের নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে যাতে তার উপর অর্পিত দায়িত্ব সফলতার সহিত পালন করতে পারেন তার জন্য মহান আল্লাহর সাহায্য চেয়েছেন সদর আওয়ামীলীগের তৃণমূলের আস্থার প্রতিক এপিপি এডভোকেট মেজবাহুল আলম।
সদর উপজেলা আওয়ামীলীগের গুরুত্ব পূর্ণ পদে নির্বাচিত হওয়ায় ভোলা বারের এ আইনজীবী নেতাকে অভিনন্দন জানিয়েছেন তরুণ আইনজীবীসহ আইনজীবী নেতারা। এছাড়াও ভোলার সামাজিক সংগঠনের নেতারাও মেজবাহুল আলমের এ প্রাপ্তিকে অভিন্দন জানিয়েছেন।

SHARE