নির্ভরতার প্রতীক ও মিষ্টার ভদ্রলোকে খুশি ভোলার আ’লীগ

মনজু ইসলম/টিপু সুলতানঃ
ভোলা আওয়ামীলীগের নির্ভরতার প্রতিক মোঃ মোশারেফ হোসেন সভাপতি ও ভোলার মিষ্টার ভদ্রলোক নজরুল ইসলাম গোলদার কে সাধারণ সম্পাদক করে আগামী তিন বছরের জন্য কমিটি ঘোষণা করে বাংলাদেশ আওয়ামীলীগ ভোলা সদর উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন শেষ হয়েছে। দলের দুর্দিনের এই দুই নেতাকে ফের সভাপতি ও সম্পাদক হিসেবে পেয়ে খুশি ভোলা সদর উপজেলার তৃণমূলের নেতাকর্মীরা।
২৮ নভেম্বর বৃহস্পতিবার সকালে ভোলা সরকারি স্কুল মাঠে বিভিন্ন ইউনিয়ন এর ডেলিকেট ও কাউন্সিলদের নিয়ে ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোশারেফ হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি সাবেক মন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি অসুস্থ্যতার কারনে আসতে পারেননি। মুঠোফোনে তিনি নেতাকর্মীদের সাথে সম্মেলনে যুক্ত হন।
উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিন টুলু।
আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি হামিদুল হক বাহালুল মোল্লা, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নকিব, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব। উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র মনিরুজ্জামান মনির,
ত্রি-বার্ষিক সম্মেলনে উপস্থিত ছিলেন, সাবেক মহিলা এমপি এডভোকেট মমতাজ বেগম, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মাহবুবুর রহমান হিরন, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি সৈয়দ আশরাফ হোসেন লাভু, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক
সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইউনুস,জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক আরজু, জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক সফিকুল ইসলাম,
দৈনিক বাংলার কন্ঠ’র সম্পাদক এম, হাবিবুর রহমান,প্রবীণ মুক্তিযোদ্ধা সাংবাদিক ও বিটিভি’র জেলা প্রতিনিধি এম.এ. তাহের, অধ্যক্ষ সাফিয়া খাতুন, পৌর আওয়ামীলীগের সভাপতি নাজিবুল্লা নাজু, সাধারন সম্পাদক আলী নেওয়াজ পলাশ, ভোলা প্রেসক্লব সম্পাদক অভিতাভ রায় অপুসহ জেলা উপজেলা আওয়ামীলীগ সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও ডেলিকেট ও ভোলার বিভিন্ন মিডিয়ার সাংবাদিকরাও এসময় উপস্থিত ছিলেন।

SHARE