ভোলায় পৌর আওয়ামীলীগের কাউন্সিল অনুষ্ঠিত

মনজু ইসলাম
ভোলায় পৌর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে।আজ বুধবার সকাল ১১টায় জেলা সরকারি স্কুল মাঠে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন ভোলা জেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা।
পৌর আওয়ামীলীগের সভাপতি নজিবুল্লাহ নাজু এর সভাপত্বিতে এ সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবদুল মমিন টুলু। ত্রি-বার্ষিক সম্মেলনে ভোলা পৌর সভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর ও ডেলিগেটরা অংশ গ্রহন করেন।

এসময় বক্তারা বলেন,বাংলাদেশ আওয়ামীলীগ দেশের অন্যতম প্রাচীন সংগঠন।এ সংগঠনের হাত ধরে দেশ আজ একটি স্বাধীন ভূখন্ড পেয়েছে। বর্তমানে দেশের মানুষের উন্নয়ন ও অর্থনীতির মুক্তির জন্য নিরলস ভাবে কাজ করছে আওয়ামী লীগ সরকার।
তাই আগামীদিনে আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধভাবে কাজ করে একে আরো শক্তিশালী সংগঠন হিসেবে রূপান্তরিত করতে হবে।
এসময় আরো বক্তব্য রাখেন-জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলু কাদের মজনু মোল্লা, ভোলা সদর উপজেলার চেয়ারম্যান মো: মোশারেফ হোসেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হামিদুল হক বাহালুল মোল্লা, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম গোলদার,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।
সম্মেলন ডেলিগেটদের সমর্থনে সাবেক কমিটি বহাল রাখার সিদ্ধান্ত ঘোষণা করা হয়।

নজিবুল্লাহ নাজু সভাপতি ও পৌর আওয়ামীলীগের শাহ আলী নেওয়াজ পলাশ কে সাধারন সম্পাদক করে পরবর্তী ৩ বছরের জন্য এ কমিটি অনুমোদন দিয়ে ঘোষনা করা হয়।

SHARE