ভোলায় শ্রেষ্ঠ ওসি এনায়েত, বদলে গেছে আইন শৃংখলা

মনজু ইসলাম/ টিপু সুলতান: ভোলায় যোগদানের পর পরেই পল্টে গেছে সদরের আইন শৃংখলা পরিস্থিতি। হত্যার ঘটনা ও ভোলা সদরের চুরির যে মোহামারি চলছিলো তা বন্ধ করতে না পেরে পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার ওসি এনায়েত হোসেনকে দৌলতখান থেকে নিয়ে আসেন ভোলা সদরে। এতে দ্রুত ফল ও পেয়েছেন পুলিশ সুপার। সকল প্রকার অনৈতিক কর্মকান্ড দ্রুত বন্ধ করতে সক্ষম হন ওসি এনায়েত। সকল ভালো কাজের প্রাপ্য হিসেবে ভোলার শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নির্বাচিত হয়ে পুরস্কৃত হয়েছেন ভোলা সদর মডেল থানার অফির্সাস ইনচার্জ । ২১ নভেম্বর ২০১৯ পুলিশ লাইন ড্রীল সেডএ জেলা পুলিশের মাসিক কল্যান সভায় পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার কাজের স্বীকৃতিস্বরূপ সম্মাননা সনদ, ক্রেস্ট তুলে দেন তার হাতে।

মাদক জব্দ, মামলা নিষ্পত্তি ও সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে বিশেষ ভূমিকা রাখায় ওসি এনায়েত হোসেন এই সম্মাননা পান। এর আগে জেলা পুলিশ এর মাসিক কল্যান সভা অনুষ্ঠিত হয়। বিভিন্ন অর্জন, মামলা,সন্ত্রাস ও জঙ্গিবাদ দূরীকরণ এবং মাদক ও অপরাধ নিয়ন্ত্রণসহ নানা বিষয় নিয়ে আলোচনা করা হয়।
এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ওসি এনায়েত হোসেনের হাতে পুরস্কার তুলে দের পুলিশ সুপার সরবার মোহাম্মদ কায়সার। এসময় তার সাথে ছিলেন ভোলার সুযোগ্য এডিশনাল পুলিশ সুপার মীর শাফিন মাহমুদ।

SHARE