ভোলায় শেখ রাসেলের জন্মদিন উপলক্ষ্যে চিত্রাঙ্কন প্রতিযোগীতা

জাভেদ মাহামুদু ফিরোজ, ভোলা ॥
ভোলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৫ তম জম্ম বার্ষিকী উদযাপন করা হয়েছে। আজ শুক্রবার বেলা ১২ টায় ভোলা জেলা শিশু একাডেমির আয়োজনে শেখ রাসেলের জন্ম বার্ষিকী পালন করা হয়।

শেখ রাসেলের জন্ম বার্ষিকী উপলক্ষে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগীতা, আবৃত্তি, গান প্রতিযোগীতা, আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা শিশু একাডেমি কার্যালয়ে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভোলা জেলা প্রশাসক মাসুদ আলম ছিদ্দিক।

জেলা শিশু একাডেমীর ভারপ্রাপ্ত কর্মকর্তা আক্তার হোসেনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন, ভোলা পশ্চিম বপ্তা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ রফিকুল ইসলাম, ভোলা জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহবায়ক ও জনকণ্ঠের সাংবাদিক হাসিব রহমান, ভোলাথিয়েটারের সাধারণ সম্পাদক আবিদুল আলম, চ্যানেল টুয়ান্টিফোরের প্রতিনিধি আদিল হোসেন তপু। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, আবৃত্তি শিল্পী মশিউর রহমান পিংকু।

এদিকে সভা শেষে শিশুদের নিয়ে প্রধান অতিথি মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক জন্মদিনের কেক কাটেন এবং শিশুদের কেক খাইয়েদেন। এছাড়া শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগীতা,আবৃত্তি, গানে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয় ।।

SHARE