ভোলায় নজিরবিহীন নির্বাচনে ফরিদ হাওলাদার জয়ী

মনজু ইসলামঃ

বহুদিন পরে ভোলার মানুষ একটি প্রতিদন্দিতাপূর্ণ একটি নির্বাচন দেখলেন। ভোলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারের দৃঢ়তায় এমন নির্বাচন করা সম্ভব হয়েছে বলে মনে করছেন ভেদুরিয়াবাসি। সাকেক মেম্বার হাকিম মিঝি খুনের পর ওই ওয়ার্ডে এমন শান্তিপূর্ণ নজিরবিহীন নির্বাচনে পুলিশ সুপারের উপর খুশি পুরো ভোলা সদরের মানুষ।

ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নে ৪নং ওয়ার্ডের উপ-নির্বাচনে ফরিদ হাওলাদারের জয়ে আনন্দ ও উৎস্বব করছেন এলাকার ভোটারসহ সাধারন মানুষ। তারা জয়ে পুরো ভেদুরিয়া জুড়ে খুশির জোয়ার বইছে। নির্বাচনের তিন দিন পরেও সবার মুখে ফরিদ হাওলাদারের প্রশংসা। এই নির্বাচনে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মো.সিরাজ।

১৪ অক্টোবর মোঙ্গলবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এই ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।
এসময় ফুটবল প্রতীকে ফরিদ হাওলাদার পেয়েছেন ৫৪২ ভোট। তাঁর প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো.সিরাজ ঘুড়ি প্রতীকে পেয়েছেন ৩৯২ ভোট।

স্থানীয় ভোটার লোকমানের সাথে কথা বলে জানা যায়, আমাদের ভেদুরিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের উপ-নির্বাচনের সকাল ৯’টা থেকে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন  হয়েছে । বিশৃঙ্খলা ছাড়াই ভোটাররা ভোট দিয়েছেন ভোটাররা। যোগ্য প্রার্থীকেই তারা ভোট দিয়ে নির্বাচিত করেছেন এবারের নির্বাচনে।

ভোটে নির্বাচিত হয়ে ফরিদ হাওলাদার বলেন, ভোটারারা আমাকে ভোট দিয় জয়যুক্ত করেছে। শান্তিপূর্ণভাবে ভোট দিয়েছেন ভোটারার পছন্দমত প্রার্থীকে ভোট দিয়ে আমাকে বিজয়ী করেছেন আমি আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথ ভাবে যাতে পালন করতে পারি সে জন্য মহান রব্বুল আল আমীনের কাছে সাহায্য প্রার্থনা করছি।

SHARE