ভোলায় ব্যাংকার শিকদার নুরনবীর ২য় মৃত্যু বার্ষিকী, দোয়া কামনা

এম.ইমরান হোসাইনঃ

আজ ভোলার ব্যাংকার শিকদার নুরনবীর ২য় মৃত্যু বার্ষিকী। এই উপলক্ষে দিনব্যাপী বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করেছেন তার পরিবার। দোয়া কামনা করেছেন ভোলাবাসির কাছে।

১৭ই অক্টোবর বৃহস্পতিবার উওরা ব্যাংকের প্রধান শাখার হিসাব রক্ষক শিকদার নুরনবীর ২য় মৃত্যু বার্ষিকী। দীর্ঘ্য ৩৭ বছর তিনি উত্তরা ব্যাংক বাংলাদেশ লিমিটেডের হিসাব রক্ষক হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেন। মরহুমের মৃত্যু বার্ষিকী উপলক্ষে পরিবারের পক্ষ থেকে কোরআন খতম, দোয়া, কবর জেয়ারত ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। মরহুমের বাপ্তা ইউনিয়নের চৌদ্দঘর এলাকার নিজ বাড়িতে দোয়া মিলাদ অনুষ্ঠিত হবে।

শিকদার নুরনবী ১৯৭৫ সলে উওরা ব্যাংকের শ্যামলী শাখায় হিসাব রক্ষক হিসেবে যোগদান করেন তিনি শ্যামলী শাখা ছাড়াও ঢাকার গুরুত্বপূর্ণ বিভিন্ন শাখায় কর্মরত ছিলেন। পরবর্তীতে তিনি উওরা ব্যাংকের প্রধান শাখায় বদলী হয়ে এসে ১৪ বছর সফলতার সাথে দায়িত্ব পালন করেন এই আদর্শ ব্যাংকার। চাকরীর শেষ মুহূর্তে লালমোহন উপজেলায় বদলী হয়ে আসেন এবং সেখান থেকেই তিনি এলপিয়ারে যান।
তিনি দীর্ঘ ৩৭ বছর সুনামের সহিত দায়িত্ব পালন করেছেন ভোলার এই কৃতি ব্যাংকার। অবসরের পর ২০১৭ ইং সালের ১৭ই অক্টোবর রোজ মঙ্গলবার সকাল ১১:৩০ মিনিটে নিজ বাসায় ইন্তেকাল করেন ভোলার মানুষের প্রিয় এই মানুষটি। তার দ্বীতীয় মৃত্যুবার্ষিকীতে ভোলা নিউজ পরিবারের পক্ষো থেকে শোক ও সমবেদনা জানাচ্ছি।

SHARE