অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনের জেলা কমিটি গঠন

শহর প্রতিনিধি #
বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনের
ভোলা জেলার অনলাইন সম্পাদক ও প্রকাশকদের কমিটি গঠন করা হয়েছে।

এতে বিডিমিরর সেভেন্টিওয়ান ডটকম এর প্রকাশক ও প্রধান নির্বাহী এমএ আহাদ চৌধুরী তুহিনকে সভাপতি, ভোলা টুডেব্লকস্পট ডটকম সম্পাদক ও প্রকাশক অ্যাডভোকেট শাহাদত হোসেন শাহিনকে সিনিয়র সহসভাপতি, ভোলাবাণী ডটকম সম্পাদক ও প্রকাশক খলিল উদ্দিন ফরিদকে সহসভাপতি।

ভোলানিউজ ডটকম সম্পাদক ও প্রকাশক অ্যাডভোকেট মনিরুল ইসলামকে সাধারণ সম্পাদক, ভোলা নিউজ ডটনেট প্রকাশক আরিফ উদ্দিন রণিকে যুগ্ম সম্পাদক, ভোলার সংবাদ ডটকম সম্পাদক ও প্রকাশক মো. ফরহাদ হোসেনকে সাংগঠনিক সম্পাদক, ভোলার-আলো ডটকম সম্পাদক ও প্রকাশক আল-আমিন এম তাওহীদ অর্থ ও দপ্তর সম্পাদক, ভোলাপ্রতিদিন ডটকম প্রকাশক ইয়াছিনুল ঈমনকে প্রচার সম্পাদক।

ডব্লিউনিউজ থ্রিক্সিটিন ডটকম সম্পাদক ও প্রকাশক সাগর চৌধুরী ও স্বদেশবাণী ডটকম প্রকাশক আঃ রহমান তুহিনকে নির্বাহী সদস্য, লালমোহন বিডি নিউজ ডটকম সম্পাদক ও প্রকাশক মিজানুর রহমান, ক্রারাইম বাংলা নিউজ ডটকম সম্পাদক ও প্রকাশক এমএ হান্নান, সেভেন্টিওয়ান বিডি নিউজ লাইভ সম্পাদক ও প্রকাশক আদিত্য জাহিদ চৌধুরীকে সদস্য করে কমিটি ঘোষণা করা হয়।

উল্লেখ, এই কমিটিকে অভিনন্দন জানিয়েছেন কেন্দ্রীয় কমিটি ‘‘বনপা’’র সভাপতি সামসুল আলম স্বপন ও সাধারণ সম্পাদক রোকন উজ্জামান রণি। এই আগামী ২ বছর পর্যন্ত কার্যাক্রম পরিচাল না করবেন।

SHARE