গরিবের নেতা শাওন ভোলায় আসছেন কাল

মাসুদ রানাঃ
আগামীকাল লালমোহন আসছেন ভোলা-৩ এর সফল সাংসদ গরিবের নেতা শাওন। দুই দিনের সাংগঠনিক সফরে নিজ নির্বাচনী এলাকায় আসছেন ভোলা-৩ লালমোহন-তজুমদ্দিন আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন।
শুক্রবার সন্ধ্যায় লঞ্চযোগে ঢাকা থেকে লালমোহন উদ্দেশে রওয়ানা দিয়েছেন এ নেতা। আগামীকাল শনিবার সকালে মঙ্গলশিকদার লঞ্চঘাট হয়ে লালমোহন আসছেন তিনি। তাঁর আগমন উপলক্ষে তাকে স্বাগত জানিয়ে মিছির করেছেন লালমোহন ও তজুমদ্দিনের আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
দুই দিনের সফরে লালমোহন ও তজুমদ্দিনের হিন্দু ধর্মাবলম্বীদের ধর্মীয় উৎসব শ্রী শ্রী শারদীয় দুর্গাপুজা পরিদর্শনসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন ভোলা-৩ আসনের সফল সাংসদ আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি।

শাওন বিএনপির দুর্গ হিসেবে পরিচিত ভোলা -৩ আসনে উপ নির্বাচনে এমপি হিসেবে নির্বাচিত হওয়ার পর থেকে এ আসনের আওয়ামীলীগের দুর্দিনের নির্যাতিত কর্মীদের পুর্নবাসনসহ তাদের সেবায় নিজেকে বিলিয়ে দেন। কর্মীরাও শাওনের নেতৃত্বে খুশি। বিশেষ করে মেজর হাফিজ উদ্দিন বীরবিক্রমের লালমোহনে সংগঠিত আওয়ামীলীগ এমপি শাওনের আধিপত্য তাই প্রমান করে। লালমোহন তজুমুদ্দিন বাসিকে মেঘনার ভাঙ্গন থেকে রক্ষা করে দ্বীপ বন্ধু হিসেবে পরিচিতি লাভ করেন এমপি শাওন, যা মেজর হাফিজ পানিসম্পদ মন্ত্রী হিসেবেও করতে পারেননি। সেদিক থেকে ভোলা -৩ আসনকে আওয়ামীলীগের আসন বানানোর পিছনে শাওনের অবদান সবসময় মনে রাখবেন এ আসনের বঞ্চিত নির্যাতিত আওয়ামীলীগ কর্মীরা।
নিউজ ও ছবি ঃ লালমোহন নিউজ ডট নেট থেকে নেয়া।

SHARE