ভোলায় ফের ওসি এনায়েত এর সফল অভিযান, ফেন্সিডিল আটক

মনজু ইসলাম/রাসেল আহমেদঃ
ভোলায় ওসি এনায়েত এর একের পর এক মাদক বিরোধী সফল অভিযান ফের ৪৬ বোতল ফেনসিডিলসহ মহিলা মাদক ব্যবসাহি আটক।
ওসি এনায়েত হোসেনের সাঁড়াশি অভিযানে ভেলুমিয়া পুলিশ ফাঁড়ি ইনচার্জ আরমান হোসেনসহ তার সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযানটি পরিচালনা করেন। আটককৃত হাসিনা ইয়াসমিন(৩৫) নোয়াখালীর বাসিন্দা বলে জানান পুলিশ। এ সময় তার কাছ থেকে ৪৬ পিস ফেনসিডিল ও নগদ ৩ হাজার টাকাসহ একটি মোবাইল ফোন উদ্ধার করেন পুলিশ।

ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বর্তমান মেম্বার এর বাসার সামনে থেকে তাকে আটক করা হয়।

উদ্ধার অভিযান উপস্থিত ছিলেন, ইন্সপেক্টর আরমান হোসেন,এএসআই নুরুজামামন,এএসআই রফিকুল ইসলাম, এএসআই আতিকুল ইসলাম, কনস্টেবল মিজান,ও জসিম।

আটককৃত হাসিনা ইয়াসমিন বলেন, চিহ্নিত মাদক ব্যবসায়ী লিটন এর নেতৃত্বে মাদক নিয়ে আসেন ভোলায়। লিটন আমার কাছে বিকাশের মাধ্যমে টাকা পাঠালে আমি কুমিল্লা থেকে ভোলার উদ্দেশ্যে ফেনসিডিলসহ বিভিন্ন মাদকদ্রব্য নিয়ে আসি। তারই ধারাবাহিকতায় আজকে আমি ভোলায় মাদক নিয়ে আসি।
এসময় ভোলা সদর থানার ওসি এনায়েত হোসেন বলেন, মাদক বিরোধী অভিযান আমাদের অব্যাহত রয়েছে। তারই ধারাবাহিকতায় ভেলুমিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ আরমান হোসেনের নেতৃত্বে তার সঙ্গীদের নিয়ে সকাল ১০টায় ৪৬ ফেনসিডিলসহ নারী মাদক ব্যবসায়ীকে আটক করেন। বর্তমানে মহিলা মাদক ব্যবসাহি ভোলা সদর মডেল থানায় আছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে। ওসি এনায়েত হোসেনের একের পর এক সফল অভিযানকে সাদুবাদ জানিয়েছেন ভোলার সুশীল সমাজ।

SHARE