ভোলা সরকারি স্কুলে এস এস সি পরীক্ষার্থীদের ক্লাশ পার্টি অনুষ্ঠিত

মনির আহাম্মেদ #

ভোলা জেলার শ্রেষ্ঠ বিদ্যাপিঠ ভোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের ১০২তম এস এস সি – ২০২০ সালের পরীক্ষার্থীদের সমাপনী ক্লাশটি উৎসব মুখর পরিবেশের মধ্য দিয়ে শেষ হয়েছে । বিদাই ক্লাশটিতে হাসি আনন্দ ও দীর্ঘ দিনে স্মৃতি চরান ও আবেগময় দৃশ্যের প্রতিফলন তৈরি করেছে শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে।

এ সময় ক্লাশ পার্টিতে উপস্থিত ছিলেন ও উপদেশ মূলক ক্লাশ নেন, বিদ্যালয়ের সু – দক্ষ সহকারী প্রধান শিক্ষক সফিকুল ইসলাম। আরো উপস্থিত ছিলেন সিনিয়র শিক্ষক আহসান কবির,জনপ্রিয় শিক্ষক হুমায়ুন কবির,দক্ষ শিক্ষক কামরুজ্জামান, মাকসুদর রহমান,আল মনির, ও মানবতাবাদী শিক্ষক আমির ফয়সাল সহ অভিভাবক বৃন্দ।

অন্যদিকে ক্লাশ পার্টির আয়োজন যথেষ্ট ভূমিকা রাখেন বিদ্যালয়ের মেধাবী ও আদর্শ শিক্ষার্থী আবদুর রব রাফি, ও মেধাবী ছাত্র ইসরাফিল হোসাইন জাবির,সাকিবুল ইসলাম,সাকির, সিয়াম, মানাজির, আনাছ সহ প্রায় সকল শিক্ষার্থী বৃন্দ।

পুরো অনুষ্ঠানটি পরিবেশনায় ও শৃঙ্খলা একনিষ্ঠ ভূমিকা রাখেন বিদ্যালয়ের জনপ্রিয় ও দক্ষ শিক্ষার্থী আব্দুর রব রাফি, সাকিবুল ইসলাম ও ইসরাফিল হোসাইন জাবির।।

উল্লেখ,ভোলা সরকারি বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ২০২০ সালের বিদাই ক্লাসটি শিক্ষার্থীদের প্রানমন্তকর পরিবেশ তৈরি করেছে এবং আগামী নির্বাচনীয় পরীক্ষা ভালো ফলাফলের লক্ষ্যমাত্র নতুন চেতনা তৈরি করবে বলে আশাবাদী অভিভাবকবৃন্দ।।

SHARE