ভোলায় বহিস্কৃত ছাত্রলীগ সভাপতি ধর্ষক রনিকে গ্রেপ্তার করতে পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা

0
144

অর্জুন চন্দ্র দেঃ-
ভোলায় ছাত্রলীগ থেকে বহিস্কৃত ধর্ষক রনিকে গ্রেপ্তার করতে পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করছেন ধর্ষতার মা। তিনি মায়া কান্না সুরে করুন আকুতিতে বলেন আমার মেয়ে এখন অসুস্থ। সে স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারে কি তা নিয়ে ধর্ষতার মা কান্নায় ভেঙ্গে পরেন।

অন্যদিকে অবশেষে বহিস্কার করা হলো ভোলার মনপুরা উপজেলার মনপুরা ডিগ্রী কলেজ ছাত্রলীগের সভাপতি রাকিব হাসান রনিকে। একই কলেজের ছাত্রীকে ধারাবাহিক ভাবে ধর্ষনের ঘটনায় যখন সারা ভোলা জেলা তথা দেশে তোলপার সৃষ্টি হয়েছে তখন ছাত্রলীগের কর্মকান্ড নিয়ে জনমনে প্রশ্ন জাগে। কিন্তু ভোলা জেলা ছাত্রলীগ এ ব্যাপারে নিরব থাকলেও অাজ ধর্ষক রনিকে কমিটি তথা দল থেকে বহিস্কার করা হয়।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে ভোলা জেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহীম চৌধুরী পাপন বলেন,অামরা ঘটনা পর্যবেক্ষন করে জুরুরী সভা ডেকেছি এবং সভার সকলের সম্মতিক্রমে রাকিব হাসান রনিকে দলিয় শৃঙ্খলা ভঙ্গ ও অনৈতিক কাজে লিপ্ত থাকার দ্বায়ে কমিটি থেকে বহিস্কার করেছি।

অন্য এক প্রশ্নের জবাবে এই সভাপতি বলেন, মনপুরা ছাত্রলীগকে দ্বায়িত্ব দিয়েছি রনিকে খুঁজে পেলে আইনের হাতে তুলে দেয়ার জন্য পাশাপাশি অামরাও তাকে খুঁজতেছি এবং নেতাকর্মীদের নিদেশনা দেওয়া হয়েছে । তিনি অারো বলেন,বাংলাদেশ ছাত্রলীগ এসব ব্যাপারে কাউকে ছাড় দিবেনা।

উল্লেখ ধর্ষক রনিকে এখনও গ্রেপ্তার করতে না পারায় হতাশা প্রকাশ করছে এলাকাবাসীর।