বাংলাদেশ অনলাইন প্রেসক্লাব ভোলা জেলা শাখার সভাপতি অর্জুন চন্দ্র দে ও সম্পাদক এরসাদ

বিশেষ প্রতিনিধিঃ-
গত ২৭ অাগস্ট বাংলাদেশ অন লাইন প্রেসক্লাব ভোলা জেলা শাখার কমিটি ঘোষনা করা হয়। অনেক জল্পনা-কল্পার অবসান ঘটিয়ে অবশেষে ভোলা জেলার অনলাইন সাংবাদিকদের বহু দিনের ইচ্ছার প্রতিফলন ঘটেছে এই কমিটি ঘোষনার মাধ্যমে।

বাংলাদেশ অন লাইন প্রেসক্লাবের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাগর চৌধুরী, সাধারন সম্পাদক হাফিজুর রহমান শফি ও সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান এর স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে জানা যায় যে, ভোলা নিউজের সিনিয়র সহঃ সম্পাদক অর্জুন চন্দ্র দে সভাপতি ও দৈনিক ভোলার বানী পত্রিকার প্রতিনিধি এইচ.এম এরসাদ সাধারন সম্পাদক এবং ভোলা জেলার একমাত্র নারী সাংবাদিক ও ভোলা নিউজের বোরহান উদ্দীন প্রতিনিধি মিলি সিকদার সাংগঠনিক সম্পাদক সহ মোট ১৩ সদস্যের কমিটি ঘোষনা করা হয়।

এ সর্ম্পকে জানতে চাইলে কেন্দ্রীয় সভাপতি সাগর চৌধুরী বলেন, ডিজিটাল যুগে অন লাইন পত্রিকার চাহিদা এখন সারা বিশ্বে শির্ষস্থানে অবস্থান করছে।অার এই চাহিদার উপর ভিত্তি করেই অামরা সারা দেশের অন লাইন সাংবাদিকদের এক সূত্রে গাথার লক্ষে ভোলা জেলা কমিটি ঘোষনা করলাম।

এক প্রশ্নের উত্তরে বাংলাদেশ অনলাইন প্রেসক্লাবের কেন্দ্রীয় সাধারন সম্পাদক হাফিজুর রহমান শফি বলেন,এখন সারা বিশ্বের মতো বাংলাদেশের মানুষও অনলাইন পত্রিকা বেশি পছন্দ করে। কারন অনলাইন নিউজ দেখার জন্য অতিরিক্ত সময় প্রয়োজন হয়না। কাজের মধ্যেই যত্রতত্র যেকোন অবস্থায় নিউজ দেখা যায়। তাই সারা দেশে অনলাইন নিউজের সংগঠনকে শক্তিশালি করার লক্ষে অামরা ভোলা জেলা কমিটি ঘোষনা করেছি।

অন্যদিকে কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান বলেন, অামরা বাংলাদেশ অনলাইন প্রেসক্লাবকে অারো সুসংগঠিত ও শক্তিশালি করার লক্ষে অন্যান্য জেলার মতো ভোলা জেলায়ও কমিটি ঘোষনা করেছি। অাশা করি এই কমিটি অামাদের লক্ষ পুরনে সমর্থ হবে।
এ সম্পর্কে নতুন এই কমিটির সভাপতি জনাব অর্জুন বলেন,কেন্দ্রীয় কমিটি অামার উপর যে অাস্থা ও বিশ্বাস রেখেছে অামি তা অটুট রাখার জন্য শত ভাগ চেষ্টা করবো।

এ সম্পর্কে এই কমিটির সাধারন সম্পাদক এইচ.এম.এরসাদ বলেন, অামার সৌভাগ্য যে,কেন্দ্রীয় কমিটি অামাকে জনাব অর্জুনের সাথে কাজ করার সুযোগ করে দিয়েছেন। তা ছাড়া অমাদের কমিটির প্রত্যেক সদ্যস্যই অনেক অান্তরিক ও পরিশ্রমী।
(কমিটির সদস্যদের তালিকা নিম্নরুপ)

SHARE