লালমোহনের পৌর ভোটাররা ২ সাংবাদিক নেতায় মুগ্ধ

0
77

মাসুদ রানাঃ
নয় বছর পর মামলা জটিলতা কাটিয়ে ২৪ অক্টোবর হতে যাচ্ছে ভোলার লালমোহন পৌরসভা নির্বাচন। নির্বাচনকে ঘিরে সাধারণ ভোটারদের মাঝে উৎসবমুখর পরিবেশ দেখা দিয়েছে। পাড়া- মহল্লায় চায়ের টেবিলে ভোটের হিসাব কষছে সাধারণ ভোটাররা। এরই মধ্যে নতুন পুরাতন সহ চারজন মেয়র প্রার্থী ও ১২ টি ওয়ার্ডে কয়েক ডজন কাউন্সিলর প্রার্থীর দৌড়ঝাঁপ শুরু হয়েগেছে। এরি মধ্যে লালমোহনের ভোটাররা মজেছেন দুই সাংবাদিক নেতার প্রেমে। বিশেষ করে তাদের নিচ নিজ ওয়ার্ড বাসির জন্য এই দুই সাংবাদিক নেতা এতো দিন যে শ্রম ও মেধা ব্যায় করে জন সার্থে কাজ করে যাচ্ছেন তার প্রতি দান দিতে এবার ওই দুই সাংবাদিক নেতার ভোট করারা ঘোষনায় মুগ্ধ হয়েছেন লাল মোহনের ভোটাররা।

স্থানীয়রা জানান, এবার লালমোহন পৌরসভা নির্বাচনে নতুন চমক হিসেবে দুই সাংবাদিক নেতা প্রার্থী হয়ে নির্বাচনী পালে হাওয়া তুলবেন। লালমোহন পৌর আওয়ামীলীগের সহ-দপ্তর সম্পাদক, ও লালমোহন প্রেসক্লাবের সভাপতি সৎ নির্ভীক সাহসী কলম সৈনিক,সাংসদ নুরুন্নবী চৌধুরী শাওন এর একান্ত আস্থা ভাজন, আবদুস সাত্তার আসন্ন লালমোহন পৌরসভা নির্বাচনে পৌর ৩নং ওয়ার্ড এর কাউন্সিলর পদে দোয়া ও সমর্থন চান। তিনি গরিব, দুঃখী,অসহায়,মানুষদের সেবায় নিজেকে নিয়োজিত করার অংঙ্গীকার ব্যক্ত করেন।

আরেক কলম সৈনিক লালমোহন উপজেলা যুবলীগ সিনিয়র সহ-সভাপতি সৎ নির্ভীক,সাংসদ নুরুন্নবী চৌধুরী শাওন এর একান্ত প্রিয় ভাজন, আসন্ন লালমোহন পৌরসভা নির্বাচনে পৌর ৫নংওয়ার্ড এর কাউন্সিলর পদে এনামুল হক রিংকু দোয়া ও সমর্থন চান। তিনিও গরিব, দুঃখী, অসহায়,মানুষদের সুখে দুঃখে পাশে দাড়াতে চান। এই দুই মেধাবী গুণী সাংবাদিক নেতার পক্ষে সুশীল সমাজ সাংবাদিক ও সাংস্কৃতিক অঙ্গনে বেশ আলোড়ন সৃষ্টি করেছে।

লালমোহন পৌরসভার ভোটাররা মনে করেন, দীর্ঘদিন পর মামলা জটিলতা শেষে দীর্ঘ নয় বছরের প্রতীক্ষার অবসান ঘটিয়ে জনগণের ভোটাধিকার প্রয়োগ করার মোক্ষম সুযোগ হাতে এসেছে। তাই তারা চুলছেরা বিশ্লেষণ করে সৎ যোগ্য নির্ভীক নির্লোভ ব্যক্তিকেই মেয়র ও কাউন্সিলর হিসেবে ভোটের মাধ্যমে মূল্যায়ন করবেন বলে জানান।