ভোলায় ডেঙ্গু প্রতিরোধে হাসপাতালে রুগীদের মাঝে মশারি বিতরণ

ভোলা প্রতিনিধি ॥

ভোলায় ডেঙ্গু প্রতিরোধ কার্যক্রমের অংশ হিসেবে ভোলা সদর হাসপাতালের দুইশ রোগীর মাঝে মশারি বিতরণ করেছে।

বৃহস্পতিবার (১৫ আগষ্ট) দুপুরে ভোলা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব এর পৃষ্ঠপোষকতায় ভোলা জেলা সচেতন নাগরিক পরিষদ এর পক্ষ থেকে এই মশারি বিতরন করা হয়।

ভোলা জেলা সিভিল সার্জন ডা. রথীন্দ্রনাথ মজুমদার এর সভাপত্বিতে জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক জহিরুল ইসলাম নকীব প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এই মশারি বিতরন করেন।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সচেতন নাগরিক পরিষদ এর সভাপতি এ্যাডভোকেট মো: নুরনবী,ভোলা জেলা চেম্বার অব কমার্স এর পরিচালক ও সচেতন নাগরিক পরিষদ এর সাধারন সম্পাদক মো: শফিকুল ইসলাম, পশ্চিম বাপ্তা আদর্শ স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ রফিকুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন সামাজিক সংগঠন “বাঁধন” এর পরিচালক নওশাদ হোসেন মুন,মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর আহবায়ক হামিদুর রহমান,্ ভোলা নিউজ এর সম্পাদক এ্যাডভোকেট মনিরুল ইসলাম, ভোলা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের এর যুব প্রধান আদিল হোসেন প্রমুখ।

পরে হাসপাতালের প্রতিটি ওয়ার্ড ঘুরে ঘুরে হাসপাতালে ভর্তি রোগীদের মাঝে মশারি বিতরন করা হয়। এসব কর্মসূচিতে সবাই সচেতন হওয়ার পাশাপাশি ডেঙ্গু মশা থেকে রক্ষার জন্য দিনে অথবা রাতে ঘুমানোর সময় অবশ্যই মশারি ব্যবহার করার আহবান জানায়। এ সময় ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা বাড়ানোর পাশাপাশি ডেঙ্গুতে আক্রান্ত হলে আতঙ্কিত না হয়ে চিকিৎসকের পরামর্শ নেয়ার নির্দেশনা দেন।

SHARE