ভোলায় বিপুল প‌রিমান কা‌রেন্ট জাল জব্দ’ ৬ ব্যবসায়ীর কারাদন্ড

জেলা প্র‌তি‌নি‌ধি,‌ভোলা।।
‌ভোলার শহ‌রের পদ্মা মা‌র্কে‌টে রেব-৮ ও নির্বাহী ম্যা‌জি‌স্ট্রেট যৌথ অ‌ভিযান চা‌লি‌য়ে ৫ হাজার কে‌জি অ‌বৈধ কা‌রেন্ট জাল জব্দ ক‌রে‌ছে। এসময় জাল বি‌ক্রির অপরা‌ধে ৬ ব্যবসায়ী‌কে আটক করা হয়। আটকৃত‌দের ভ্রাম্যমান আদাল‌তের মাধ্য‌মে ৫ জন‌কে এক বছ‌রের কারাদন্ড ও আ‌রেক জন‌কে ১ মা‌সের কারাদন্ড প্রদান করা হয়।

র‌বিবার রাত ৯ টার দি‌কে ভ্রাম্যমান আদালত প‌রিচালনা ক‌রেন ভোলা সদরের সহকারী ক‌মিশনার (ভূ‌মি) মো ঃ কাওছান হো‌সেন।

কারাদন্ডকৃতরা হ‌লেন, ফারুক স্টো‌রের মা‌লিক মো: ফারুক, রু‌বেল ট্রেডাস’র মা‌লিক মো: রু‌বেল, মক্কা ট্রেডার্স’র মা‌লিক মো: গিয়াস উ‌দ্দিন, নিঠুর ও রবীন্দ্র ট্রেডা‌র্সের মা‌লিক নিঠুর দাস ও রবীন্দ্র দাস‌কে এক বছ‌রের বিনাশ্রম কারাদন্ড এবং রাব্বানী স্টো‌রের মা‌লিক গোলাম রাব্বানী‌কে এক মা‌সের কারাদন্ড প্রদান করা হয়।

‌ভোলা সদ‌রের সহকারী ক‌মিশনার (ভূ‌মি) মো: কাওছার হো‌সেন জা‌গো নিউজ‌কে জানান, গোপন সংবা‌দের ভি‌ত্তি‌তে র‌বিবার রাত ৮ টার দি‌কে ওই মা‌র্কে‌টে যৌথ অ‌ভিযান প‌রিচালনা করা হয়। এসময় ৫ হাজার কে‌জি কা‌রেন্ট জাল ওই ব্যবসায়ী‌দের দোকান থে‌কে জব্দ করা হয়। জব্দকৃত জা‌লের মূল্য প্রায় ১৫ লাখ টাকা ব‌লে জানান তি‌নি।

‌তি‌নি আ‌রো জানান, এসময় ৬ ব্যবসায়ী‌কে আটক ক‌রে ভ্রাম্যমান আদাল‌তের মাধ্য‌মে ৫ জ‌নের ১ বছর ও এক জ‌নের ১ মা‌সের কারাদন্ড প্রদান করা হয়। এছাড়াও তা‌দের অ‌ভিযান অব্যহত র‌য়ে‌ছে ব‌লে তি‌নি জানান।

SHARE