ভোলার ছাত্রনেতা আক্তার হোসেনর সুস্থতায় দোয়া কামনা

0
192

এইচ এম ফাহাদঃ
ভোলা জেলা শাখার সাবেক ছাত্রলীগের সফল সাধারন সম্পাদক মোঃ আকতার হোসেন অসুস্থজনিত কারনে উন্নত চিকিৎসার জন্যে বর্তমানে ভারত রয়েছেন। সাবেক ছাত্রনেতা আক্তার হোসেনর সুস্থতার জন্যে ভোলাবাসির দোয়া চেয়েছেন।

তার চিকিৎসার ব্যাপারে খোজনিয়ে পরিবারের পক্ষহতে জানাযায়, সাবেক এই ছাত্রনেতা বেশ কিছুদিন যাবত ব্যক্তিগত শারীরিক অসুস্থতায় ভুগেছিলেন। পরে দেশের চিকিৎসকদের পরামর্শে তিনি অবশেষ গত (৫ই আগষ্ট ১৯ইং) উন্নত চিকিৎসার জন্য জরুরি ভিত্তিতে চিকিৎসার উদ্দেশ্য ভারতে নেয়া হয়েছে বলে পরিবারের পক্ষহতে নিশ্চিত করেন।

এদিকে তাহার ভারতের চিকিৎসকদের পরামর্শক্রমে তিনি বর্তমানে একটি প্রাইভেট হাসপাতালে এডমিট রয়েছেন। তাছারা সেখানেই তাহার রোগথেকে আরোগ্যপেতে মেজর একটি সফল অপারেশন করার মাধ্যমে তিনি সুস্ত হবেন বলেও জানিয়েছেন তার পরিবার।

এদিকে আকতার হোসেন সাথে তাহার ব্যক্তিগত সফরসঙ্গী মুঠোফোনে সাংবাদিকদের তাহার চিকিৎসা সম্পর্কে বর্ননা করে বলেন, তিনি ভোলাবাসির সকল সাধারন মানুষ ও ভাই বন্ধুসহ দলমত নির্বিশেষে ভোলার সকলকে তাহার রোগমুক্তি ও সুস্থতা চেয়ে দোয়া চেয়েছেন। যদি সবার দোয়ায় অপারেশন হওয়ার পর সুস্ততা ও শারিরিক সক্ষমতা ফিরে পেলে সেখানকার চিকৎসকদের পরামর্শক্রমে অতিদ্রুত দেশে ফিরবেন বলে জানান তার সফর সঙ্গী।