ভোলার মানুষের অধিকার প্রতিষ্ঠায় কাজ করে যাবো — সফিকুল ইসলাম

ইভান তালুকদারঃ
কোন দলীয় নেতা হিসেবে নয় ভোলার মানুষের প্রিয় হিসেবে থেকে বাকি জীবনটুকু বাঁচতে চাই আজকের শুভ জন্মদিনে ভোলা নিজের সাথে খোলা মেলা এমনটাই বলেছেন ভোলার প্রতিবাদি বিবেক খ্যাত সচেতন নাগরিক পরিষদের সাধারন সম্পাদক মোঃ সফিকুল ইসলাম। তিনি আরো বলেন, জীবনের অনেকগুলো সময় শেষ করে এসেছি। বাকী যে কয়েক দিন বাঁচবো সামাজিক কাজ করে যাবো ইন শা আল্লাহ। বাংলার ইতিহাসের জন্মদাতা তোফায়েল আহমেদের সৈনিক হয়ে অতীতের ন্যায় ভোলার মানুষের স্বার্থ রক্ষার সকল আন্দোলন সংগ্রামে কাজ করে যাবো। ভোলার সকল অসংগতি নিয়ে জনমত গঠন করে অধিকার আদায়ে কর্মসূচী পালন করে যাবো। ভোলার মানুষের অধিকার আদায়ে আমাদের প্রিয় অভিবাবক জননেতা তোফায়েল আহমেদ তার জীবন উৎস্বর্গ করেছেন ভোলার মানুষের মুক্তির জন্য।
জননেতা তোফায়েল আহমেদের আজন্ম স্বপ্ন ভোলা বরিশাল ব্রিজের কাজ দ্রুত বাস্তবায়নের জন্য কাজ করে যাবো। ভোলার ২০ লক্ষ মানুষের স্বাস্থ্য সেবার জন্য একটি মেডিকেল কলেজ প্রতিষ্ঠার লক্ষে কাজ করে যাবে সচেতন নাগরিক পরিষদ।
আমাদের ভোলার গ্যাস বরিশাল সহ অন্য জেলায় নেয়ার পায়তারা করলেও ভোলার অধিকাংশ মানুষের ঘরে এখনো গ্যাস পৌঁছায়নি। ভোলার হত দরিদ্র অভিবাবকের সন্তানদের জন্য যুগোপযোগী একটি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার জন্যও কাজ করে যাবো আমরা। শিল্প অঞ্চল করার প্রত্যয়ে জননেতার বিরামহীনভাবে করে যাওয়া কাজ দুত সমাপ্ত করার কাজও করে যাবো আমরা সর্বপরি জননেতার সকল স্বপ্ন দ্রুত বাস্তবায়নে সকল স্তরের মানুষকে নিয়ে কাজ করে যাবে সচেতন নাগরিক পরিষদ। ভোলার জন্ম থেকে ভেসে চলা মানুষগুলোকে শোষন করে যাওয়া কথিত ওয়াটার লর্ডদের দৌরাত্ম্য থেকে ভোলার যাত্রীদের রক্ষা করতে ভাঙ্গা যায়নি সেই লঞ্চ রোটেশনের যাতাকল। সকল অধিকার আদায়ে গ্যাস ও বিপুল পরিমান প্রাকৃতিক সম্পদের সম্ভাবনাময়ী এই ভোলার মানুষের অধিকার রক্ষার জন্য সকলকে নিয়ে আগামি দিনগুলোতে কাজ করার প্রত্যয় ব্যক্ত করছেন ভোলার অবহেলিত মানুষের পক্ষে কাজ করে যাওয়া এই মানুষটি। আজকের জন্মদিনে ভোল নিউজের পক্ষ থেক শুভেচ্ছা রইলো এই প্রতিবাদি মানুষটির জন্য।

SHARE