বোরহানউদ্দিনের মাদকের আস্তানায় ফের মোহাইমেনুলের হানা ৩০০পিচ ইয়াবা উদ্ধার

মাসুদ রানাঃ
বোরহানউদ্দিনে ফের এস আই মোহাইমেনুল ইসলাম ওরফে শাওনের সফল অভিজান। ৩০০ পিচ ইয়াবাসহ তিন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছেন এস আই মোহাইমেনুল। ভোলার ডিবিতে থাকাকালীন এসআই মোহাইমেনুল ভোলার মাদক ব্যাবসায়ীদের আতংকে পরিনত হন। কয়েক বার জেলার শ্রেষ্ট মাদক উদ্ধারকারী অফিসারের সম্মাননা পেয়েছেন এই চৌকশ পুলাশ অপিসার। বোরহানউদ্দিন থানায় যোগদান করেও তারই ধারাবাহিকতা অব্যহত রেখেছেন। বোরহানউদ্দিনের জ্বীনের কারবারিদের সায়েস্থা করে মোহাইমেনুল বোরহানউদ্দিনের আসহায় প্রতারিত মানুষের মনে যায়গা করে নেন এসআই মোহাইমেনুল শাওন।

পু‌লিস সুপার সরকার মোঃ কায়সারের দিক নি‌র্দেশনায় অ‌ফিসার ইন চার্জ বোরহানউদ্দিন থানার সা‌র্বিক তত্ত্বাবধা‌নে ৩০ জুলাই দুপুর ১৩:৩০ মিনিটে এস আই মোঃ মোহাই‌মিনুল ইসলাম সংগীয় এসআই আলমগীর হোসেন, এএসআই বসির উদ্দিন, এএসআই সাইদুর রহমান এবং ফো‌র্সের সহ‌যোগীতায় বোরহানউদ্দিন থানার মিঝিবাজার সংলগ্ন ফুলকাচিয়া ০৫ নং ওয়ার্ডস্থ মোঃ কাজল হাওলাদারের বসত ঘরের মধ্যে অ‌ভিযান প‌রিচালনা ক‌রে ফুলকাচিয়ার এমরান হাওলাদারের ছেলে মোঃ কাজল হাওলাদার(৩৫)কে এবং পশ্চিম চর ওমেদের মাকসুদ আলমের ছেলে ইকবাল হোসেনকে ২০০ পিচ ইয়াবা ট্যাব‌লেট এবং ৫০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ দৌলতকান্দি ০৩ নং ওয়ার্ড, থানা রায়পুরা জেলা নরসিংদীর মৃত কিসমত আলি মিয়ার ছেলে মোঃ সুমন মিয়াকে
কে ৫০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করা হয় । ধৃত আসামীদের বিরুদ্ধে ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন অাই‌নে মামলা মামলা করা হয়েছে।

SHARE