ভোলায় সেচ্ছাসেবক লীগের ২৫’তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

0
30

বিশেষ প্রতিনিধিঃ
নানা আয়োজনে মধ্যেদিয়ে আজ বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী ২০১৯ উপলক্ষে ভোলা জেলা শাখার আওয়ামী সেচ্ছাসেবক লীগের আয়োজনে কেককাটা ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

আজ (২৭জুলাই) শনিবার সন্ধায় ভোলা জেলা বাংলাস্কুল মোড় ভোলা জেলা আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের যুগ্ন সাধারন সম্পাদক আবিদুল আলমের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়্যারম্যান মোশারেফ হোসেন। বিশেষ অতিথি, ভোলা জেলা পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক শাহ আলী নেওয়াজ পলাশ, জেলা আওয়ামীলীগের উপ প্রচার সম্পাদক সামসুদ্দিন সামসু, প্রধান বক্তা,ভোলা জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের যুগ্ন সম্পাদক সম মুজাহিদুল ইসলাম তুহিন প্রমুখ।

এসময় বক্তারা বলেন, বাংলাদেশ আজ বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল তার কারন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রী শেখহাসিনার নেতৃত্বগুণ আজ বাংলাদেশ সবদিক থেকে সয়ংসম্পুন্ন। তাইত কিছু হাইব্রিড ও অন্যদল থেকে আসা মুজিব কোট পরেও একটি চক্র দলের ভিতরে প্রবেশ করে, দলের ও দেশের ক্ষতি করার চক্রান্তে লিপ্ত রয়েছে। এই গুজব ও নানা চক্রান্তের প্রতি ভোলা জেলার সকল নেতাকর্মীদের সজাগ থেকে তা প্রতিহত করার প্রতিও আহবান জানান বক্তারা।

প্রধান অতিথি তার অপর এক বক্তব্য বলেন ভোলার অভিবাবক ও সাবেক বানিজ্যমন্ত্রী ও ভোলা সদর আসনের সংসদ সদস্য আলহাজ্ব তোফায়েল আহমেদ এর নেতৃত্বে আজ ভোলা জেলা আওয়ামী লীগের সকল অংগসংগঠন শক্তিশালী বলেও জানান তিনি। এবং ভোলা জেলা আ’লীগ ও জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক কর্মীবন্ধু মঈনুল হোসেন বিপ্লব এর সাথে আলোচনার মাধ্যমে অতি দ্রুতই জননেতার নির্দেশে ভোলা জেলা সেচ্ছাসেবক লীগ সহ জেলা ও উপজেলা আ’লীগের সকল মেয়াদ উওীর্ন কমিটি ও পুর্নাঙভাবে সন্মেলনের মাধ্যমে কমিটি গঠন করা হবে বলেও জানান তিনি। তাই ভোলা জেলা আ’লীগের সকল নেতাকর্মীদের ঐক্যেবদ্ধ হয়ে কাজ করা আহবান জানান বক্তারা।

সভায় বক্তারাচভোলা জেলা শাখা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সফল আহবায়ক আবু সায়েম এর অনুউপস্থিতি কথা আলোচনাকালে সকলে তাহার স্মরন করেন।
আলোচনা সভায় শুভেচ্ছা ও সংক্ষিপ্ত বক্তব্য রাখেন,ভোলা জেলা সেচ্চাসেবকলীগ সদস্য,মোঃমাকসুদ,মোঃ মহসিন, মোঃনয়ন আমিরুল ইসলাম বাবু,ও ছাত্রলীগ নেতা নেওয়াজ শরীফ কুতুব প্রমুখ

পরে আলোচনা শেষে বাংলাদেশ আওয়ামী সেচ্চাসেবক লীগের ২৫ তম জন্মদিন উপলক্ষে ভোলা জেলা শাখার সেচ্চাসেবক লীগের নেতাকর্মীদের সাথে নিয়ে কেককাটার মাধ্যমে ২৫’তম প্রতিষ্ঠা বার্ষিকী জয়ন্তী উর্যাপন করা হয়।
এসময় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদুল হাসান ফাহাদ,জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি আরিফুল আলম,সাবেক যুগ্ন সাধারন সম্পাদক মো: আরিফ,সেচ্চাসেবকলীগ সদস্য মনসুর আলম,এম এইচ রুবেল,ইস্রাফিল ইফাদ,মোঃসোহাগ,
মোঃ মাইনুল হোসেন, জামিল ও ভোলার বিভিন্ন আ’লীগের অংগসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পুরো অনুষ্ঠানের সঞ্চালনার দায়িত্বে ছিলেন প্রজন্মলীগের নেতা মাকসুদুর রহমান।