শুক্রবার বিকালেই বসলো আদালত হত্যার দায় স্বীকার মিন্নির

অনলাইন ডেস্কঃ শুক্রবার বিকেলেই বসলো আদালত। ওই দিন বিবেলেই হত্যার দায় স্বীকার করেছে মিন্নি। রিফাত হত্যা মামলায় বরগুনা পুলিশের অনৌতম তম সাফল্য এটি।
রিফাত শরীফ হত্যাকাণ্ডের মামলায় গ্রেপ্তার হওয়া তার স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিকে পাঁচদিনের রিমান্ড শেষ হওয়ার আগেই আদালতে তোলা হয়েছে। শুক্রবার বিকেল ৫ টার সময় বরগুনার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. সিরাজুল ইসলাম গাজীর আদালতে তোলা হয় তাকে। হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন মিন্নি। জবানবন্দি শেষে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। রিফাত হত্যা মামলায় প্রথমে সাক্ষী থাকলেও পরে মিন্নিকে জিজ্ঞাসাবাদ করে গ্রেপ্তার দেখায় পুলিশ।

এ বিষয়ে রিফাত হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা বরগুনার সদর থানার ওসি (তদন্ত) মো. হুমায়ুন করিব বলেন, মিন্নি রিফাত হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এর আগে গত মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে বরগুনার মাইঠা এলাকার বাসা থেকে বাবা মোজাম্মেল হোসেন কিশোরসহ মিন্নিকে জিজ্ঞাসাবাদ ও তার বক্তব্য রেকর্ড করতে বরগুনা পুলিশ লাইন্সে নিয়ে যায় পুলিশ। দীর্ঘ ১০ ঘণ্টার জিজ্ঞাসাবাদ শেষে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ হেফাজতে থাকার একদিন পর বুধবার বিকেল ৩টার দিকে বরগুনার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মিন্নিকে হাজির করে সাতদিনের রিমান্ড আবেদন করে পুলিশ।

পরে শুনানি শেষে মিন্নির পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালতের ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ সিরাজুল ইসলাম গাজী।

এ মামলায় এ পর্যন্ত ১৬ জনকে গ্রেপ্তার দেখিয়েছে পুলিশ। তাদের মধ্যে মিন্নিসহ ১৩ জন অভিযুক্ত রিফাত হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এছাড়া এ মামলার দুইজন অভিযুক্ত রিমান্ডে রয়েছেন। এ মামলার অনৌতম আসামি বন্ড007 গ্রুপের প্রধান নয়ন বন্ড ক্রসফায়ারে মারা গেছে।

SHARE