ভোলার এসপির মাদক বিরোধী অভিযানে স্ত্রীসহ মেম্বার আটক

0
426

মাসুদ রানাঃ
ভোলায় নতুন যোগ দেয়া পুলিশ সুপারের মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে। তার অভিযানে এবার মাদক বাহক নয় মাদক ব্যাবসায়ী ইউপি মেম্বার ও তার স্ত্রীকে গ্রেফতার করা হয়েছে।
আজ রবিবার সালে ভোলার বোরহানউদ্দিনে ৫২ পিচ ইয়াবা সহ বোরহানউদ্দিন থানা পু‌লিশ আটক ক‌রে‌ছে প‌ক্ষিয়া ইউনিয়নের ২নং ওয়া‌র্ডের ইউপি সদস্য মামুন ‌মেম্বার ও তার স্ত্রী লাইজু বেগম‌কে।

বোরহানউদ্দিন থানার এস আই মহাই‌মিনুল জানায়, তার বসত ঘ‌রের শোয়ার খা‌টের তোষ‌কের নি‌চ থে‌কে ৫২ পিচ ইয়াবা সহ র‌বিবার তা‌কে সহ তার স্ত্রীকে আটক করা হয়। মামুন দীর্ঘ দিন যাবদ ইয়াবা সহ বি‌ভিন্ন মাদ‌কের বিক্র কর‌ে।
মামুন প‌ক্ষিয়া ইউনিয়‌নের ৭ নং ওয়া‌র্ডের মৃত আলী আকব‌রের ছে‌লে।
এলাকাবাসী জানান, মামুন মেম্বার মেম্বারি করার আড়ালে বিভিন্ন মাদকদ্রব্য বিক্রী ও সেবন করে। এলাকার বড় ইয়াবার ডিলার হিসাবে পরিচিত।
বোরহানউদ্দিন উপজেলার প‌ক্ষিয়া ইউনিয়‌নের সচিব আশরাফ বলেন, আমি শুনেছি যে প‌ক্ষিয়া ইউনিয়‌নের ২নং ওয়া‌র্ডের ইউপি সদস্য মামুন ‌মেম্বার ও তার স্ত্রী লাইজু বেগম‌কে ইয়াবা সহ আটক করেছে বোরহানউদ্দিন থানা পুলিশ।

প‌ক্ষিয়া ইউনিয়‌নের চেয়ারম্যান নাগর হাওলাদার বলেন, আমি লোকমুখে শুনেছি। আরেক প্রশ্নের উত্তরে নাগর হাওলাদার বলেন, তবে মদ, ইয়াবার, গাজা বিষয়ে কোন ছাড় নাই। আমাদের আপন জন হলেও তাকে আইনের হাতে দিব।

ভোলার এডিশনাল এসপি সাফিন মাহমুদ ভোল নিউজকে বলেন, আমরা ভোলায় যারা মাদকের ব্যাবসা করে এবার তাদের উদ্দেশ্যে আমাদের বিশেষ অভিযান পরিচালিত হচ্ছে। কাউকে কোন প্রকার ছাড় নয়। মাদক ব্যাবসায়ী যতই ক্ষমতাধর হোকনা কেন তাদের গ্রেফতার করে আইনের আওতায় এনে ভোলা থেকে মাদকের মূলউৎপাটন করা হবে ইন শা আল্লাহ।

বোরহানউদ্দিন থানার ওসি এনামুল হক বলেন, মামুন মেম্বার এ
বং তার স্ত্রী লাইজু কে ইয়াবা সহ আটক হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে থানায় মামলা হচ্ছে। অপর প্রশ্নের জবাবে বোরহানউদ্দিন থানার ওসি বলেন, আমাদের অভিযান চলবে।