গলাকাটা গুজব নিয়ে ভোলায় পুলিশ সুপারের সংবাদ সম্মেলন

0
309

মনজু ইসলাম।।
গলাকাটা আতঙ্ক নিয়ে সংবাদ সম্মেলন করেছেন ভোলার পুলিশ সুপার। গতকাল বেলা সাড়ে বারটায় পুলিশ সুপার কার্যালয়ের হলরুমে ভোলার সাংবাদিকদের নিয়ে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলন সম্প্রতি গলা কাটা আতংক নিয়ে বক্তব্য রাখেন পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার। পদ্মা সেতুর জন্য এক লক্ষ মাথা লাগবে। একটি সংঘবদ্ধ চক্র এই গুজব ছড়িয়ে যাচ্ছে বলে মনে করেন পুলিশ সুপার। এ গুজব ছড়ানো ওই চক্রের এক সদস্যকে আটক করেন চরফ্যাশন থানার ওসি সামছুল আরিফিন । আটক হওয়া সহিদ হাওলাদার( ২৪) পিতা মোহাম্মদ আলী হাওলাদারের বাড়ি চরফ্যাশন উপজেলার মাদ্রাজ ইউনিয়নের মোহাম্মদ পুরে, এ সময় তার কাছ থেকে গুজব ছড়ানোর কাজে ব্যবহৃত একটি স্মার্ট ফোন জব্দ করা হয়েছে।
তাকে ৫ দিনের পুলিশ রিমান্ড চাওয়া হয়েছে বলেও জানিয়েছেন পুলিশ সুপার
তিনি আরো বলেন গুজব ছড়ানো ওই চক্রের সদস্যদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত থাকবে। ভোলাসহ সারাদেশে যে গুজব ছড়িয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। এ ধরনের গুজব ছড়িয়ে একটি মহল দেশের উন্নয়ন বাধাগ্রস্থ করতে চায় কিনা তাও তদন্তে বেরিয়ে আসবে বলেও সংবাদ সম্মেলনে আশা করেন এসপি সরকার মোহাম্মদ কায়সার। এসময় আরো বক্তব্য রাখেন এডিশনাল এসপি সাফিন মাহমুদ, ওসি ডিবি সহিদুল ইসলাম ও৬ চরফাশনের ওসি সামসুল আরিফিন।