গ্যাসের মূল্যবৃদ্ধিতে সরকারের গণবিরোধী চরিত্র প্রকাশ পেয়েছে: ইসলামী আন্দোলন

0
15

জাবেদ মাহামুদ ফিরোজঃ-

আন্তর্জাতিক বাজারে গ্যাসের মূল্য যখন নিম্নমুখী, পার্শ্ববর্তী দেশে যখন গ্যাসের দাম কমানো হয়েছে তখন বাংলাদেশে গ্যাসের দাম বাড়ানোর হয়েছে। এই সিদ্ধান্তের মাধ্যমে সরকারের গণবিরোধী চরিত্রই প্রকাশ পেয়েছে বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম।
শুক্রবার বায়তুল মোকাররম দক্ষিণ গেটে দেশব্যাপী ভয়াবহ খুন, গুম, ধর্ষণসহ আইন-শৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি ও গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগরের উদ্যোগে এক বিক্ষোভ পূর্ব সমাবেশে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, গ্যাসের দাম বৃদ্ধির মাধ্যমে সরকারের রক্তচোষা চেহারা উম্মোচিত হয়েছে। তিনি আরো বলেন, বর্তমান সরকারের আমলে শুধু গ্যাসের মূল্য বাড়েনি, খুন, গুম, ধর্ষণ, রাহাজানি, চুরি, দুর্নীতি সবই বৃদ্ধি পেয়েছে। ফয়জুল করীম বলেন, নয়ন বন্ডকে ক্রসফায়ারে দিয়ে সরকার হাজারো সত্যকে গোপন করেছে। ক্রসফায়ার বা বিচার বহির্ভূত হত্যা ইসলাম সমর্থন করে না।
সংগঠনের ঢাকা মহানগর উত্তরের সভাপতি প্রিন্সিপাল মাওলানা শেখ ফজলে বারী মাসউদের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান, কেএম আতিকুর রহমান, মাওলানা এবিএম জাকারিয়া, মুফতী শেখ নূরউন নাবী, মাওলান এইচএম সাইফুল ইসলাম প্রমুখ।