নাটোরে যুবলীগ নেতাকে গলা কেটে হত্যার চেষ্টা করছেন ছাত্রলীগকর্মী

বিশেষ প্রতিনিধিঃ-
নাটোরের বাগাতিপাড়া উপজেলার ৩ নং বাগাতিপাড়া ইউনিয়ন যুবলীগ সভাপতি বাবুল আখতার লিটনকে বৃহস্পতিবার দুপুরে ইউনিয়ন তথ্য সেবা কেন্দ্রে গলা কেটে হত্যার চেষ্টা করা হয়েছে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত ছাত্রলীগকর্মী সম্রাট আহমেদ রকিকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বাগাতিপাড়া সদর ইউনিয়ন তথ্য সেবা কেন্দ্রের উদ্যোক্তা ৩ নং বাগাতিপাড়া ইউনিয়ন যুবলীগ সভাপতি বাবুল আখতার লিটন তথ্য কেন্দ্রে গেলে তার সহযোগী ছাত্রলীগকর্মী সম্রাট আহমেদ রকির সাথে অভ্যন্তরিণ বিষয় নিয়ে বির্তক শুরু হয়। পরে এক পর্যায়ে সম্রাট আহমেদ রকি ধারালো অস্ত্র দিয়ে বাগাতিপাড়া ইউনিয়ন যুবলীগ সভাপতি বাবুল আখতার লিটনকে গলা কেটে হত্যার চেষ্টা করে।

ঘটনার পর যুবলীগ সভাপতিকে প্রথমে নাটোর আধুনিক সদর হাসপাতালে আনা হলেও অবস্থার অবনতি হওয়ায় বিকেলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। স্থানীয়রা জানায়, চাকুরী দেয়ার নামে টাকা লেনদেন ও নারী ঘটিত একটি বিষয় নিয়ে এই ঘটনা ঘটেছে।

বাগাতিপাড়া উপজেলা যুবলীগ সভাপতি নাসিম মাহমুদ ইউনিয়ন যুবলীগ সভাপতি বাবুল আখতার লিটনকে গলা কেটে হত্যা চেষ্টা ঘটনার সত্যতা নিশ্চিত করে ঘটনার উপযুক্ত বিচার দাবী করেছেন।

এ বিষয়ে জানতে চাইলে বাগাতিপাড়া থানার ইন্সপেক্টর (তদন্ত) স্বপন কুমার চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

SHARE