ভোলায় মাদকের বড় চালান আটক প্রকাশ হতে পারে গডফাদারদের নাম

মনজু ইসলামঃ
ভোলায় নতুন এসপি সরকার মোহাম্মদ কায়সার যোগদান করার ২য় কর্ম দিবসেই মাদকের বড় চালান আটক হয়েছে। এতে প্রকাশ হতে পারে গডফাদারদের নাম। এতোদিন ধরে মাদক বহনকারি ও মাদক সেবনকারী আটক হলেও। থানায় ও কোর্টে মামলার স্তুপের রেকর্ড হলেও ভোলায় কোন গর্ডফাদার মাদক আনে তা পর্দার আড়ালেই থেকে যায়। এবার নতুন এসপি মাদকের মূল হোতাদের সূতো ধরে টান দেবেন বলে প্রত্যাশা ভোলার অভিবাবকদের।

ভোলা সদর উপজেলার ইলিশা ফেরিঘাট থেকে ২ কেজি গাঁজা ১৪০৫ পিস ইয়াবা ও নগদ ৬০ হাজার টাকাসহ সুকুমার মিস্ত্রি(৪৫)নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেন ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্র।

আজ সোমবার (২৪জুন) সকালের দিকে ইলিশা ফেরিঘাটে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে মাদকসহ একজন আটক করা হয়।

ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মাদ কায়সার ভোলা নিউজ বলেন, মাদক,সন্ত্রাস,জঙ্গিবাদ, দমনে পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে। এবং ভোলা জেলা হবে বাংলাদেশের মধ্যে একটি শান্তি প্রিয় জেলা যেখানে সন্ত্রাস জঙ্গিবাদ ও মাদক দ্রব্য সহ কোন অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সেদিকে পুলিশের নজরদারি অব্যাহত থাকবে।
ভোলা মডেল থানার ওসি ছগির মিয়া বলেন, ভোলায় পুলিশের মাদকের অভিযান অব্যাহত রয়েছে। সকালে ইলিশা ফেরিঘাটে পুলিশের চেকপোস্ট বসে।বেলা ১১টার সময় মাদক ব্যবসায়ী সুকুমারকে সন্দেহ হলে ইলিশা তদন্ত কেন্দ্রের আইসি মোকতার হোসেন তাকে চ্যালেঞ্জ এর সাথে তল্লাশি করে এবং তল্লাশির একপর্যায়ে তার কাছ থেকে ২ কেজি গাঁজা ১৪০৫ পিস ইয়াবাসহ নগদ ৬০০০০ হাজার টাকা পাওয়া যায়। মাদকের বিরুদ্ধে আমাদের নতুন যোগদান করা এসপি স্যারের নেতৃত্বে জেহাদ অব্যাহত থাকবে বলেও সাফ জানিয়ে দেন ওসি ছগির মিয়া।

মাদক ব্যবসায়ী সুকুমার মিস্ত্রি কে জিজ্ঞেসাবাদ শেষে মাদক দ্রব্য নিয়ন্ত্রণে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ প্রস্তুতি চলছে’

SHARE