ভোলায় নানা আয়োজনে আ’লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

এম এইচ ফাহাদঃ
ভোলায় নানা আয়োজনে (২৩শে জুন) রোববার আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উর্যাপিত হয়েছে। আজ সকালে ভোলা বাংলা স্কুল মোড়ে দলীয় কার্যালয়ের সামনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে ভোলা জেলা আ’লীগের কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সদর উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আশরাফ হোসেন লাভুর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ভোলা জেলা আ’লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু। জেলা আওয়ামীলীগ সহসভাপতি এ্যডঃ জুলফিকার আহমেদ, জেলা আওয়ামী লীগ যুগ্ন সাধারন সম্পাদক জহিরুল ইসলাম নকীব,এনামুল হক আরজু,জেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক মঈনুল হোসেন বিপ্লব,সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ ইউনুস,আ’লীগের ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক শফিকুল ইসলাম জেলা মহিলা আ’লীগের সাধারন সম্পাদিকা অধ্যক্ষ সাফিয়া খাতুন প্রমুখ।

বক্তারা বলেন, আওয়ামী লীগের ইতিহাস বাংলাদেশের ইতিহাস। বাংলাদেশে যত অর্জন রয়েছে তা একমাত্র আওয়ামী লীগের। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী ও আ’লীগের সভানেত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। তাই বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নে ভোলা জেলার সকল আ’লীগ নেতাকর্মীদের ভোলার নেতা তোফায়েল আহমেদের নেতৃত্বে ঐক্যবদ্ধ থেকে কাজ করার জন্য উদার্ত আহবান জানান বক্তারা।

এসময় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,ভোলা জেলা পৌর আওয়ামীলীগ সাধারন সম্পাদক শাহ আলী নেওয়াজ পলাশ,জেলা সেচ্ছাসেবকলীগ আহবায়ক আবু সায়েম,যুগ্ন আহবায়ক আবিদুল আলম,সহ ভোলা জেলা আ’লীগ সদর উহজেলা আওয়ামী লীগসহ সকল অংগসংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

SHARE