উত্তাল ভোলা, নতুন কমিটির দাবীতে ফের ছাত্রলীগের বিক্ষোভ।

নুরউদ্দিন পারভেস#
জেলা ছাত্রলীগের মেয়াদউত্তীর্ণ কমিটি বিলুপ্ত ও নতুন কমিটি দাবিতে ফের বিক্ষোভ মিছিলে মিছিলে উত্তল ভোলা শহর। আজ সন্ধ্যা ৭ টা দিকে ভোলা জেলা আওয়ামীলীগ কার্যালয়র সামনে থেকে বিক্ষোভ মিছিল শুরু করে শহর প্রদক্ষিন শহরের গুরুত্বপুর্ন সড়ক ঘুরে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে এসে সমবেশ করে ছাত্রলীগের নেতা কর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন ভোলা কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আসিফ মাহমুদ মারসেল, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জনি তালুকদার,জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হিমেল মাহমুদ, পলিটেকনিক ছাত্রলীগের সাবেক সভাপতি নেওয়াজ শরীফ কুতুব,ভোলা সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি খাইরুল ইসলাম তুহিন, ভোলা কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ইভান,জেলা ছাত্রলীগ সভাপতি প্রার্থী ছাত্রলীগ নেতা জাকারিয়া হোসেন অমি,ছাত্রলীগ নেতা মুবিনুল একরাম মুবিন, ছাত্রলীগ নেতা লাবিব তালুকদার প্রমুখ ।

সমাবেশে বক্তারা বলেন, ২০১৫ সালের ৯ মে সম্মেলনের মাধ্যমে ১ বছর মেয়াদী কমিটি গঠন করা হয় কিন্তু তারা ৪ বছর অতিবাহিত করে এবং সাংগঠনিকভাবে চরম অদক্ষতা অভিযোগ তুলে ধরে বক্তারা অভিযোগ করে বলেন, জেলা ছাত্রলীগের বর্তমান মেয়াদ উর্তিন্ন কমিটির বেশিরভাগ নেতাই বিবাহিত ও ঠিকাদারি ব্যবসার সাথে জড়িত ও পূর্বের কমিটি বিলুপ্ত না, হওয়া পর্যন্ত তাদের আন্দোলন চলবে।

বক্তারা আরো বলেন, রকম অদক্ষ্য ,অযোগ্য কমিটির নেতৃত্ব ভোলার ছাত্রলীগের নেতাকর্মীরা কোনভাবেই মেনে নিতে পারেনা।

উল্লখ পুরো সমাবেশটি পরিচালনা করেন, জেলা ছাত্র লীগ পদ প্রত্যাশী ও বর্তমান ভোলা কলেজ ছাত্রলীগ সভাপতি, খাইরুল ইসলাম তুহিন।

সমাবেশে বক্তারা ভোলার একমাত্র অবিভাবক তোফায়েল আহমেদ এম পি, জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ এবং বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর দৃষ্টি আকর্ষণ করে অচিরেই ভোলা জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্তি করে নতুন কমিটির দাবি করেন।

SHARE