মনপুরায় মাষ্টার ফাউন্ডেশনের উদ্যোগে গরিবদের মাঝে ঈদ সামগ্রী বিতরন

0
93

মনপুরা প্রতিনিধিঃ-
ভোলা জেলার দ্বীপ মনপুরা উপজেলার ঐতিয্যবাহী মাষ্টার পরিবার কর্তৃক প্রতিষ্ঠিত মাষ্টার ফাউন্ডেশন। প্রতি বছরের ন্যায়ে এ বছরও পবিত্র ঈদুল ফিতরে গরিবদের মাঝে ঈদ সামগ্রী বিতরন করে ঈদের আনন্দ পৌছিয়েছেন,অনেকের ঘরে ঘরে।

ফাউন্ডেশনের দ্বায়িত্বপ্রাপ্ত সদস্যগন এলাকা থেকে হতদরিদ্রদের বাচাই করে,শুধুমাত্র আল্লাহ সন্তুসটি অর্জনের জন্য ঈদের নামাজের পূর্বে, সবার ঘরে ঘরে গিয়ে ঈদ সামগ্রীর একটি প্যাকেট পৌছান। ঈদ সামগ্রীর একটি প্যাকেটে খোলা সেমাই, লাচ্ছা সেমাই, দুধ, চিনি, সাবান, কিচমিচিসহ ঈদের দিনের যাবতিয় পন্য পরিবেশন করা হয়।
এ সময় উপস্তিত ছিলেন ফাউন্ডেশনের উপদেষ্টা সাবেক ইউপি সদস্য মাষ্টার বশির আহম্মেদ ও বর্তমানের ওয়ার্ড মেম্বার আব্দুর রব।

মাষ্টার ফাউন্ডশনের চেয়ারম্যান আল মামুন নাহিদ জানিয়েছেন,মহান আল্লাহর সন্তুটি অর্জনে,বিগত বছরের ন্যায় প্রতিবছর ফাউন্ডেশনটি এধরনের আরও সামাজিক কার্যক্রম ধারাবাহিকতা বজায় রাখবেন।

উল্লেখ, মনপুরা উপজেলার ফৈজুদ্দিন ফকির হাটে এলাকায় অবস্থিত ছালাউদ্দিন মাষ্টার,বশির আহাম্মেদ মাষ্টার,নেজামল হক মাষ্টার পরিবারের, মাষ্টার ফাউন্ডেশটি যেন সকল সামাজিক ভালো কাজে অংশ নিতে পারেন,এ জন্য সকলের দোয়া চেয়েছেন ফাউন্ডশনের সম্পাদক, হুমায়ুন কবির ও অর্থ সম্পাদক মনির আহাম্মেদ।

পুরো কার্যক্রমটি পরিচালনায় সার্বিক সহযোগীতা করেন উক্ত এলাকার ইউপি সদস্য মোঃ আব্দুর রব মেম্বার ও ফাউন্ডেশনের সদস্য মিসকাত আহাম্মেদ