মাদকের তদবির করলে তাকেও গ্রেফতার করবো—ওসি এনামুল

মাসুদ রানাঃ
মাদক ইভটিজিং এ কোন ছাড় দেয়া হবেনা। মাদকের তদবির যে করবে তাকেও জেলে পাঠানো হবে। বোরহানউদ্দিন পুলিশের ওপেন হাউজ ডে তে এসব কথা বলেন ওসি এনামুল হক। তিনি আরো বলেন, মাদকেরর জন্য আজ ভোলার প্রতিটি অভিবাবক চিন্তিত।তাদের চিন্তা মুক্ত করতে প্রতিটি মাদক স্পটে প্রতিদিন পুলিশি অভিযান অব্যাহত থাকবে বলেও সাব জানিয়ে দিয়েছেন বোরহানউদ্দিনের ওসি এনামুল হক।
আজ ১৬ জুন বোরহানউ‌দ্দিন থানা পুলিশ কর্তৃক আয়ো‌জিত থানা প্রঙ্গ‌নে ওপেন হাউজ ডে ও মতবিনিময় সভার আয়োজন করা হইয়া‌ছে। অনুষ্ঠানে জনগনকে পুলিশি সেবা গ্রহন করা সহ ইভটিজিং, মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, জুয়া এর কুফল সম্পর্কে সকলকে অবগত করা হয় এবং সমাজ থেকে এ সকল সমস্যা দুর করার লক্ষ্যে সকলের মতামত নেয়া হয়। বোরহানউ‌দ্দিন থানা‌কে একটি মাদক, সন্ত্রাস,বাল্যবিবাহ ও জঙ্গীবাদমুক্ত থানা হিসেবে গড়ে তোলার লক্ষ্যে উপস্থিত সকল শ্রেনী পেশার মানুষকে একযোগে কাজ করার আহব্বান জানা ওসি। এসময় আরো উপস্থিত ছিলেন বরিশাল রেঞ্জের সেরা মাদক উদ্ধারকারি এসআই মোহায়মেনুল শাওন।
পুলিশ সুপার মোকতার হোসেন পিপিএম এর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ওসি এনামুল বলেন, জেলার পুলিশ প্রধান হিসেবে স্যারকে গত প্রায় তিন বছর পাওয়ার সৌভাগ্য হয়েছে আমার, স্যার সব সময় অভিবাবকের মত একটা কথাই বলতেন, ভোলার মানুষ তোমাদের থেকে কোন সুখ শান্তি টাকা পয়সা চায়না, এ জেলার মানুষরা অনেক সুখী, তোমরা সুধু তাদের এই সুখ টুকো পাহাড়া দেবে দেখবে মানুষও তোমাদের জীবন দিয়ে ভালোবাসবে। আর তাদের এই সুখের মাঝে মাদক নামের অসুখটা যাতে ডুকতে না পারে সে দিকে সর্বদা খেয়াল রাখবে, দেখবে মহান আল্লাহ তোমাদের ইজ্জত বাড়িয়ে দেবে। স্যারের কথা মত গত তিন বছর ধরে এই দায়িত্বটুকো পালনের চেষ্টা করে যাচ্ছি, আর এতে যথেষ্ঠ ইজ্জত সম্মানও পেয়েছি একজন মানবতার সেবক হিসেবে।

SHARE