এবছর সেরা ছাত্র,শিক্ষক,ডাক্তার,ও সেরা সাংবাদিক খুজবে, ভোলা নিউজ।

0
55

অর্জুন চন্দ্র দেঃ
ভোলা জেলার প্রতিটি উপজেলায় এ বছর থেকে সেরা শিক্ষার্থী,শিক্ষক,ডাক্তার ও সেরা সাংবাদিক খুঁজবে ভোলা নিউজ।

প্রতি বছর ধারাবাহিক ভাবে সেরাদের সেরা খুজবে ভোলা নিউজ পরিবার,ও পুরুস্কার প্রদান করবেন,বলে জানিয়েছে ভোলা নিউজের সম্পাদক ও প্রকাশক এ্যাডভোকেট মনিরুল ইসলাম।

বছরের শুরু থেকে ভোলা নিউজের প্রতিটি উপজেলা প্রতিনিধি ও দ্বায়িত্বপ্রাপ্ত পাঠক সভার সদস্যগণ সেরাদের সেরা খুঁজতে মাঠে বিশেষ দৃষ্টি রাখবেন। বছরের জুন মাস থেকে দ্বায়িত্বপ্রাপ্ত সদস্যদের নির্বাচনে সংখ্যা গরিষ্ঠ মতামত “সেরাদের সেরা” জেলা বাস্তবায়ন কমিটিকে প্রেরন করবেন। শুধু শিক্ষার্থীদের ক্ষেত্রে বাস্তবায়ন কমিটি অধ্যয়নরত বিদ্যালয়ের প্রধান শিক্ষক,শ্রেনী শিক্ষক ও ধর্মীয় শিক্ষকের মতামত গ্রহন করে সেরা শিক্ষার্থীদের তালিকা প্রনয়ন করবেন।

জুলাই থেকে জেলা বাস্তবায়ন কমিটি ঐ তালিকা নিয়ে সরাসরি মাঠে কাজ করবেন, ডিসেম্বর মাসে সেরাদের সেরা ছাত্র, শিক্ষক,ডাক্তার,সাংবাদিক বাছাই করে, পূর্নাঙ্গ ফলাফল প্রকাশ করে পুরস্কার প্রদান করবে ভোলা নিউজ. কম । উল্ল্যেখ জেলা বাস্তবায়ন কমিটির পরিচালকের দ্বায়িত্ব পালন করবেন, মোঃ মনির আহম্মেদ ও সহ-পরিচালক জাভেদ মাহামুদ ফিরোজ,আতাউর রহমান,সম্পাদক নুরউদ্দিন পরভেশ প্রমূখ।

সার্বিক সহযোগীতায় থাকবেন ভোলা জেলা প্রশাসন,পুলিশ প্রশাসন,জেলা তথ্য অফিসার, জেলা শিক্ষা অফিসার, সিভিল সার্জন সহ জেলা বিশ্ব সাহিত্য কেন্দ্রের মাঠ কর্মীগণ।