ভোলায় কোন অশুভ শক্তির স্থান হবে না— বিপ্লব

0
282

এম রহমান রুবেল / জামিল হোসেনঃ
ভোলা আজ শান্তির নগরি, ভোলা থেকে অশুভ শক্তির বিদায় হয়েছে, মানি লোকরা আজ সম্মান পাচ্ছেন। বেয়াদবের কোন স্থান নাই। কেউ আমাদের অনেক কষ্টে অর্জিত শান্তি বিনষ্টের চেষ্টা করলে সময়োচিত জবাব দেয়া হবে। আজ সচেতন নাগরিক পরিষদের ইফতার ও দোয়া মাহফিলে জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব ভোলার সুশীল সমাজের প্রতিনিধিদের উদ্দেশ্যে এসব কথা বলেন।
আজ ৩১ মে ভোলা সদর রোডের তৃজ্ঞা হোটেল এন্ড চাইনিজ রেস্টুরেন্ট মিলনায়তনে বক্তব্য রাখেন, ভোলা জেলা সচেতন নাগরিক পরিষদের সাধারন সম্পাদক ও ভোলা চেম্বার অফ কর্মাসের পরিচালক মোঃ সফিকুল ইসলাম সফি। এসময় ভোলার প্রতিবাদি বিবেক তার বক্তব্যে হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, ভোলার আসহায় নির্যাতিত মানুষের পাশে ভোলার সচেতন নাগরিক সবসময় থাকবে। তিনি ভোলার অসাধু লঞ্চ ব্যাবসায়ী হতে শুরু করে সকল ভেজাল ব্যাবসায়ীদের উদ্দেশ্যে বলেন, সাবধান হয়ে যান, তা না হলে ভোলার সকল মানুষ নিয়ে আপনাদের মত রক্তচোষাদের বিরুদ্ধে আবার রাস্তায় নামবো। এছাড়াও তিনি সকল কর্মসুচী সফল করতে সচেতন নাগরিক পরিষদকে সমর্থন ও সহয়তার জন্য ভোলার এডভোকেট, সাংবাদিকসহ বিশেষ করে জননেতার উত্তরসরী মইনুল ইসলাম বিপ্লবকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।
সচেতন নাগরিক পরিষদের সভাপতি জিপি এডভোকেট নুরুল আমিন নূরনবীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আঃলীগের সাধারন সম্পাদক আব্দুল মমিন টুলু, জেলা আঃলীগের যুগ্ন সাধারন সম্পাদক জহুল ইসলাম নকিব, জেলা আঃলীগের সাংগঠনিক সম্পাদক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইউনুছ, উপজেলা আঃলীগের সাধারন সম্পাদক নজুরুল ইসলাম গোলদার, সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম,প্রেসক্লাব সভাপতি এম হাবিবুর রহমান, ভোলা বারের সাধারন সম্পাদক ও নারিশিশু পিপি এভভোকেট গোলাম মোরশেদ কিরন তালুকদার,উপজেলা আওয়ামীণীগের যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম, প্রেসক্লাব সম্পাদক অমিতাব রয় অপু, জেলা স্বেচ্ছাসেবক লীগেরর আহ্বায়ক আবু ছায়েম,মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সাধারন সম্পাদক আনোয়ার পাশা বিপ্লব তালুকদার, দৈনিক ভোলার বানী পত্রিকার সম্পাদক মাকসুদুর রহমান। ভোলা নিউজের প্রকাশক সম্পাদক এডভোকেট মনিরুল ইসলাম।
এছাড়াও এসময় আরো উপস্থিত ছিলেন, ভোলা জজ কোটের সিনিয়র এডভোকেট, ভোলা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ সহ শুশীল সমাজের প্রতিনিধিসহ বিভিন্ন সামাজিক ও পেশাজীবী সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত থেকে ইফতার পাটিতে অংশগ্রহন করে ভোলার অভিবাবক জননেতা তোফায়েল আহমেদের জন্য দোয়া কামনা করেন।
পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ভোলা নিউজের প্রধান সম্পাদক অধ্যক্ষ মোঃ রফিকুল ইসলাম।